For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ক্রীড়া প্রেমীদের জন্য সুখবর, আইপিএলের দিন অতিরিক্ত ট্রেনের ব্যবস্থা পূর্ব রেলের

06:22 PM Apr 23, 2024 IST | Srijita Mallick
ক্রীড়া প্রেমীদের জন্য সুখবর  আইপিএলের দিন অতিরিক্ত ট্রেনের ব্যবস্থা পূর্ব রেলের
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ ইডেনে  চলছে আইপিএল। আর খেলা শেষ হতে প্রতিদিন বেজে যায়  সাড়ে ১১টা  বা তার বেশি। এরফলে বেশ অসুবিধার মুখে পড়তে হয় ইডেনে আসা দর্শকদের। তাই এবার  দর্শকদের  যাতে কোন অসুবিধার না হয়  সেইজন্য ম্যাচের শেষে অতিরিক্ত ট্রেন চালানোর সিদ্ধান্ত নিল পূর্ব রেল। তবে আপাতত  খেলার জন্য অতিরিক্ত ট্রেনের পরিষেবা মিলবে ২৬ এপ্রিল, ২৯ এপ্রিল ও ১১ মে।  

Advertisement

মঙ্গলবার জানান হয়েছে, ইডেনের ম্যাচের শেষে চলবে অতিরিক্ত দুটি ট্রেন। একটি রাত ১১:৫০ মিনিটে একটি ১২ কোচের EMU ট্রেন প্রিন্সেপঘাট থেকে ছেড়ে বারাসাত পৌঁছবে রাত ১ টায়।  এই ট্রেনটি  প্রিন্সেপঘাট থেকে ছেড়ে ইডেন গার্ডেন্স, বিবাদি বাগ , বাগবাজার , কলকাতা, দমদম জংশন , দমদম ক্যান্টনমেন্ট , বিরাটি , মধ্যমগ্রাম হয়ে বারাসাত পৌঁছবে।

Advertisement

অন্যটি  ১২ কোচের EMU ট্রেন মধ্যরাতে  ১২:০২ মিনিটে বিবাদি বাগ থেকে ছেড়ে বারুইপুর পৌছবে রাত ০১:৩২ মিনিটে। ট্রেনটি বিবাদি বাগ থেকে ছেড়ে ইডেন গার্ডেন্স, প্রিন্সেপঘাট, মাঝেরহাট , নিউ আলিপুর, বালিগঞ্জ , সোনারপুর হয়ে বারুইপুর পৌঁছবে। অন্যদিকে খেলা শেষের পর  ইডেন থেকে হাওড়া স্টেশনে যাওয়া খুবই সহজ । কিন্তু শিয়ালদহ ষ্টেশনে  যেতে অনেক অসুবিধায় পড়তে হয় যাত্রীদের। তাই উত্তর এবং দক্ষিণ ২৪ পরগনা থেকে আগত দর্শকদের কথা মাথায় রেখে রেলের তরফে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisement
Tags :
Advertisement