For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জল্পনা তুঙ্গে! NRI পাত্রকে নাকি বিয়ে করছেন পায়েল সরকার?

তাঁদের কণে সাজে দেখার জন্যে উদগ্রীব ভক্তরা। তালিকায় রয়েছেন, মিমি চক্রবর্তী, তনুশ্রী, পায়েল সরকার প্রমুখ। এত এলিজেবল বেচলর। তবে মনে হচ্ছে, খুব শীঘ্রই এই তালিকা থেকে একটি নাম কমবে। NRI-পাত্রকে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী পায়েল সরকার। নিজের মুখেই সে কথা জানালেন টলিউড অভিনেত্রী।
10:43 AM May 30, 2024 IST | Susmita
জল্পনা তুঙ্গে  nri পাত্রকে নাকি বিয়ে করছেন পায়েল সরকার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টলিউডে একের পর এক সানাইয়ের সুর। চলতি বছরের শুরু থেকেই জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন একাধিক টলিউড তারকা। গতমাসেই বিবাহ সারলেন রূপাঞ্জনা মৈত্র। যদিও তাঁর এটা দ্বিতীয় বিয়ে। ছেলে কোলে নিয়েই ৬ বছরের ছোট প্রেমিক রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন নায়ক। এদিকে আবার গুঞ্জন, ভোট মিটতেই বিয়ের পিঁড়িতে বসতে পারেন বনি-কৌশানী, শোভন-সোহিনী। আবার ‘মির্জা’ রিলিজের পর থেকে ট্রেন্ডিং চলতি বছর বিয়ের পিঁড়িতে বসবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। যাইহোক, এই মুহূর্তে টলিউডে এখনও বহু নায়িকা অবিবাহিত। তাঁদের কণে সাজে দেখার জন্যে উদগ্রীব ভক্তরা। তালিকায় রয়েছেন, মিমি চক্রবর্তী, তনুশ্রী, পায়েল সরকার প্রমুখ। এত এলিজেবল বেচলর। তবে মনে হচ্ছে, খুব শীঘ্রই এই তালিকা থেকে একটি নাম কমবে। NRI-পাত্রকে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী পায়েল সরকার। নিজের মুখেই সে কথা জানালেন টলিউড অভিনেত্রী।

Advertisement

যিনি ছোট পর্দা থেকে তাঁর অভিনয় কেরিয়ার শুরু করলেও বর্তমানে টলিউডের প্রথম সারির নায়িকা। এবার শোনা গেল, খুব শীঘ্রই পায়েল সরকার (Payel Sarkar) বিয়ের পিঁড়িতে বসছেন। এনআরআই পাত্রকে বিয়ে করবেন তিনি এমনকি বিয়ের পর অভিনয়জগৎকেও নাকি বিদায় জানিয়ে পায়েল, বরের সঙ্গে বিদেশেই থাকবেন। সম্প্রতি পায়েল মার্কিন মুলুকে গিয়েছিলেন, এরপর থেকেই গুঞ্জন যে তিনি হবু স্বামীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। গুঞ্জনটি পায়েলের কান পর্যন্তও পৌঁছেছে। তবে কী সত্যি বিয়ে করছেন পায়েল? উত্তরে নায়িকা বলছেন, "বিয়ে নিয়ে এখনও কিছু ঠিক হয়নি, একটু ধৈর্য ধরুন, সময়মতো সবটাই জানতে পারবেন।”]

Advertisement

এদিকে তাঁর নিউইয়র্ক যাওয়া নিয়েও জল্পনা উঠেছে, এই বিষয়ে অভিনেত্রী জানান, আসলে রেশমি মিত্র পরিচালিত ‘বড়বাবু’ ছবির প্রিমিয়ারের জন্যে নিউইয়র্ক যেতে হয়েছে তাঁকে। উড়ে গিয়েছিলেন। কারণ, সেই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন পায়েল। শুধু তাই নয়! নিউইয়র্ক বাংলা ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর পুরস্কারও পেয়েছেন তিনি। আর উৎসব শেষে সে দেশে থাকা তাঁর কিছু বন্ধুদের সঙ্গে দেখা হয় তাঁর, তাঁদের সঙ্গে সময় কাটান। এরপর থেকেই বিয়ের জল্পনা তুঙ্গে অভিনেত্রীর। তবে প্রবাসী পাত্র তাঁর পছন্দ নয়, কলকাতার ছেলেকেই তিনি বিয়ে করবেন, সেটাও জানালেন অভিনেত্রী।

Advertisement
Tags :
Advertisement