For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জল্পনায় শিলমোহর! শেষ হচ্ছে 'কমলা ও পৃথ্বীরাজ', শিমূলের নতুন প্রতিদ্বন্দ্বি 'গীতা L.L.B'

গতকালই ‘বাংলা মিডিয়াম’-এর সফর শেষ হয়ে জলসার পর্দায় সম্প্রচার শুরু হয়েছে ‘তুমি আশেপাশে থাকলে’ নতুন মেগা।
03:20 PM Nov 04, 2023 IST | Sushmitaa
জল্পনায় শিলমোহর  শেষ হচ্ছে  কমলা ও পৃথ্বীরাজ   শিমূলের নতুন প্রতিদ্বন্দ্বি  গীতা l l b
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কথায় আছে কারুর পৌষ মাস তো কারুর সর্বনাশ! হ্যাঁ, বর্তমানে বাংলার টেলিভিশন ইন্ডাস্ট্রির ক্ষেত্রে এই প্রবাদটি প্রতিনিয়ত খাটছে। কারণ টিআরপির পরিধি অনুযায়ী একের পর এক সিরিয়ালের বিদায় ঘন্টা বাজছে। সিরিয়ালের প্রথম সারির চ্যানেল স্টার জলসা এই যাত্রায় প্রথম। এরপরেই জি বাংলার স্থান। টিআরপির কোপে বেশিদিন রাজত্ব করার আগেই অন্যকে জায়গা দিয়ে দিতে হয়েছে সিরিয়ালগুলির। সেক্ষেত্রে কারুর বয়স ৩ মাস, কারুর ৭০ দিন, আবার কারুর ৮ মাস।

Advertisement

হ্যাঁ, জল্পনাই সত্যি হল। শেষ হচ্ছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। স্টার জলসা কর্তৃপক্ষই সেই জল্পনায় শিলমোহর দিল। গতকালই ‘বাংলা মিডিয়াম’-এর সফর শেষ হয়ে জলসার পর্দায় সম্প্রচার শুরু হয়েছে ‘তুমি আশেপাশে থাকলে’ নতুন মেগা। এবার স্টার জলসা আরও এক নতুন মেগা গীতা এলএলবি-র সম্প্রচারের দিনক্ষণ জানিয়ে দিল। জল্পনা মিলিয়েই সন্ধ্যা ৬.৩০-টা থেকে শুরু হচ্ছে হিয়া মুখোপাধ্যায়ের নতুন মেগা গীতা এল এল বি। এবার নতুন প্রতিদ্বন্দ্বী পাচ্ছে ‘কার কাছে কই মনের কথা’। কারণ শিমূলের কাছে লাগাতার হেরে মাত্র ৮ মাসেই বিদায় নিচ্ছে কমলা ও পৃথ্বীরাজ। তবে এখনও পর্যন্ত এই সিরিয়ালের শেষ হওয়ার কথা চ্যানেলের তরফে আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি, তবে টেলিপাড়া সূত্রের খবর খুব সম্ভবত স্লট বদল হচ্ছে না অয়ন্যা-সুকৃত অভিনীত মেগার। তাই আগামী ১৯ তারিখ শেষ হবে এই ধারাবাহিক। অর্থাৎ নভেম্বরের তৃতীয় সপ্তাহেই বিদায় নিচ্ছে এই পিরিয়ড ড্রামা। এদিকে ‘গীতা এলএলবি’ হয়ে এবার ছোটপর্দায় ফিরছেন হিয়া মুখোপাধ্যায়। এর আগে তিনি দর্শকদের মন জয় করেছিলেন সান বাংলার ‘নয়নতারা’ হয়ে। এবার পুরোদস্তুর কমেডি ঘরানার মেগাতে নাম ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী। খবর এই মেগায় হিয়ার নায়ক হবেন নবাগত কুণাল শীল।

Advertisement

এই সিরিয়ালের গল্প অনুযায়ী, একটি মধ্যবিত্ত যৌথ পরিবারের গল্প বলবে এই মেগায়। পরিবার অন্ত প্রাণ গীতা, সবার জন্য নিজেকে উজার করে দেয় সে। প্রতি মুহূর্তে জীবনযুদ্ধের মুখোমুখি হয় সে, কিন্তু সবকাজে পটু সে তেমনটা নয়। উকিল গীতা কেমনভাবে নিজের সমস্যাগুলির সম্মুখীন হয়ে বিরাট বড় আইনজীবী হওয়ার স্বপ্নপূরণ করবে, সেই নিয়েই এগোবে গল্প। সিরিয়ালের প্রোমো ভারী পছন্দ হয়েছে দর্শকের। 

 

Advertisement
Tags :
Advertisement