For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মদের গ্লাস মাথায় 'জামাল কুদু' নাচ সৃজিতের, চক্ষু ছানাবড়া ভক্তদের

সবাই যখন আড্ডার মেজাজে, তখনই সৃজিত মুখোপাধ্যায় 'জামাল কুদু' গানে মাথায় মদের গ্লাস বসিয়ে সে কী নাচ! একই ফ্রেমে ধরা দিলেন পরমও।
03:03 PM Jan 05, 2024 IST | Sushmitaa
মদের গ্লাস মাথায়  জামাল কুদু  নাচ সৃজিতের  চক্ষু ছানাবড়া ভক্তদের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে ইনস্টাগ্রামে ট্রেন্ডিংয়ে রয়েছে ববি দেওলের 'জামাল কুদু'। Animal-ছবির এই গানে ইতিমধ্যেই তৈরি হয়েছে কয়েক মিলিয়ন ভিডিও। সাধারণ ইউজার থেকে সেলিব্রিটি ইউজার সকলেই মোটামুটি এই গানে নেচে ভাইরাল হয়ে গিয়েছেন। মাথার উপর মদের গ্লাস বসিয়ে ববি দেওলের সেই বিখ্যাত স্টেপ এখন ট্রেন্ডিং। কেউ ববি দেওলের মতো মদের গ্লাস মাথায় নিয়েই গানে রিল বানাচ্ছেন, আবার কেউ দুধের স্বাদ ঘোলে মেটাচ্ছেন জলের বোতল মাথায় নিয়ে। এবার একই ট্রেন্ডে ভাসলেন টলিউডের তিন বন্ধু। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সদ্য বিবাহিত অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

Advertisement

গতকাল রাত থেকেই তাঁদের তিনজনের সমন্বিত একটি ভিডিও ঘিরে তোলপাড়। এককালে স্বস্তিকার সঙ্গে চুটিয়ে প্রেম করতেন পরমব্রত চট্টোপাধ্যায়। পরমের পর সৃজিতের সঙ্গেও ঘনিষ্ঠ সম্পর্ক ছিল স্বস্তিকার। তবে এখন অতীত ভুলে তিনজনেই ভাল বন্ধু। বৃহস্পতিবার এক নাইট ক্লাবে আয়োজন করা হয়েছিল হইচই ওয়েব প্লাটফর্মের বর্ষবরণ পার্টির। আর সেখানেই তিন প্রাক্তনের দেখা মিলল একসঙ্গে। ছবি তুললেন, দিলেন আড্ডাও। সব ছবি ইনস্টাগ্রামে পোস্ট হতেই শুরু হয়য় ধুন্ধুমার। কেন?

Advertisement

সবাই যখন আড্ডার মেজাজে, তখনই সৃজিত মুখোপাধ্যায় 'জামাল কুদু' গানে মাথায় মদের গ্লাস বসিয়ে সে কী নাচ! একই ফ্রেমে ধরা দিলেন পরমও। তার মাথা থেকে মদের গ্লাস নামিয়ে দিলেন চুমুক। নাচের চোটে যখন তাঁর মাথা থেকে মদের গ্লাস পড়ে যেতে থাকে তখনই হাজির হন স্বস্তিকা। আর তাঁদের এই কাণ্ডে যোগ দিলেন অভিনেতা যীশু সেনগুপ্তও। টলি তারকাদের নাচে হইচই-এর পার্টি একেবারে জমজমাট। ভিডিওটি ভাইরাল হতেই তাঁদের মদ খাওয়া নিয়ে যেমন কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনদের একাংশ, তেমনি তিন বন্ধুর বন্ডিং দেখে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন তাঁদের ভক্তরা। নতুন বছর শুরু হতেই দেবের সঙ্গে নতুন থ্রিলারের ঘোষণা করেছেন সৃজিত। যার নাম টেক্কা। অন্যদিকে বহু বছর পর বিতর্ক উড়িয়ে একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন পরমব্রত এবং স্বস্তিকা মুখোপাধ্যায়। যার সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুপম রায়।

Advertisement
Tags :
Advertisement