For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুখ্যমন্ত্রীর ‘পিছন থেকে ধাক্কা’ মন্তব্যের ব্যাখ্যা দিল SSKM Hospital কর্তৃপক্ষ

মুখ খুলেছেন মণিময়। জানিয়েছেন, তাঁর মন্তব্যের অপব্যাখা করা হয়েছে। সূত্রের খবর বিনীত গোয়েল এই বিষয়টি নিয়ে এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলবেন। 
12:06 PM Mar 15, 2024 IST | Koushik Dey Sarkar
মুখ্যমন্ত্রীর ‘পিছন থেকে ধাক্কা’ মন্তব্যের ব্যাখ্যা দিল sskm hospital কর্তৃপক্ষ
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বাংলার মুখ্যমন্ত্রী(Chief Minister of West Bengal) মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) অবস্থা আপাতত স্থিতিশীল। আপাতত কালিঘাটের বাড়িতেই রয়েছেন তিনি। এদিন অর্থাৎ ১৫ মার্চ শুক্রবার তাঁর শারীরিক অবস্থা পরীক্ষা করে দেখবেন চিকিৎসকেরা। ইতিমধ্যেই তাঁর চিকিৎসার জন্য গঠিত হয়েছে মেডিকেল বোর্ড। সেই বোর্ড সূত্রেই জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর মস্তিষ্কে রক্তক্ষরণ না হলেও, সেখানে প্রবল ঝাঁকুনি হয়েছে। এরই মাঝে, এবার তাঁর পড়ে যাওয়া নিয়ে নতুন করে মুখ খুললো SSKM Hospital কর্তৃপক্ষ। গতকাল রাতে এই হাসপাতালের অধিকর্তা মণিময় বন্দ্যোপাধ্যায়(Dr. Manimoy Bandopadhay) সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, মুখ্যমন্ত্রী তাঁকে জানিয়েছিলেন পড়ে যাওয়ার সময় তাঁর মনে হয়েছিল কেই তাঁকে ধাক্কা মেরেছে। তাঁর সেই বিবৃতি নিয়ে কার্যত তীব্র জল্পনা ছড়িয়ে পড়ে রাজ্য ও জাতীয় স্তরের রাজনীতিতে। উঠে যায় প্রশ্ন, ‘কে মারল ধাক্কা?’ সেই বিতর্কের অবসান ঘটাতে এদিন সকালে নতুন করে মুখ খুলেছেন মণিময়। জানিয়েছেন, তাঁর মন্তব্যের অপব্যাখা করা হয়েছে। সূত্রের খবর কলকাতা পুলিশের কমিশনার বিনীত গোয়েল এই বিষয়টি নিয়ে এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলবেন। 

Advertisement

এদিন SSKM Hospital কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, বৃহস্পতিবার কালীঘাটে নিজের বাড়িতে পড়ে গিয়ে কপালে এবং নাকে গুরুতর আঘাত পেয়েছেন মুখ্যমন্ত্রী। রক্ত ঝরা বন্ধ হয় মোট ৪টি সেলাইয়ের পরে। হাসপাতালে আসার পরে চিকিৎসকদের একাংশকে মুখ্যমন্ত্রী বলেছেন, পিছন থেকে ঠেলা অনুভব করার পরে তিনি পড়ে যান। এদিন মণিময় জানিয়েছেন, ‘আমার কথার ভুল ব্যাখ্যা করা হয়েছে। অনেক সময় মাথা ঘুরে পড়ে যাওয়ার সময়ে এমন পিছন থেকে ধাক্কার অনুভূতি হতে পারে। মুখ্যমন্ত্রী সম্ভবত সেই সময় বলতে চেয়েছিলেন যে পড়ে যাওয়ার সময়ে পিছন থেকে ধাক্কার অনুভূতি তাঁর হয়েছিল, কিন্তু তার মানে এই নয় যে কেউ তাঁকে ধাক্কা দিয়েছিল।’ হাসপাতাল কর্তৃপক্ষ এটাও জানিয়েছে যে, মুখ্যমন্ত্রীকে আপাতত পূর্ণ বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে। শুক্রবার তাঁর শারীরিক অবস্থা ফের পরীক্ষা করা হবে। তবে SSKM Hospital কর্তৃপক্ষের তরফে যে ব্যাখাই দেওয়া হোক না কেন পুলিশ ঘটনার তদন্ত থেকে সরে আসছে না বলেই লালবাজার সূত্রে খবর। তাঁরা সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখছেন।

Advertisement

Advertisement
Tags :
Advertisement