For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'মাইনাস ৬ ডিগ্রি'-তে দাঁড়িয়ে হাসিমুখে পোজ, ফেলুদার মেজাজে টোটা

এদিন শুটিংয়ের মাঝেই -৬ ডিগ্রি সেলসিয়াসে দাঁড়িয়ে একটি ছবি শেয়ার করলেন অভিনেতা।তাঁর পরনে ছিল নীল স্যুট, প্যান্ট। গলায় মাফলার।
04:17 PM Mar 26, 2024 IST | Sushmitaa
 মাইনাস ৬ ডিগ্রি  তে দাঁড়িয়ে হাসিমুখে পোজ  ফেলুদার মেজাজে টোটা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: পর্দায় নিজেদের চরিত্রকে ফুটিয়ে তুলতে তারকাদের কত কিছুই না ত্যাগ করতে হয়। কত ধরনের চরিত্রের সঙ্গে খাপ খাইয়ে নিতে হয়। প্রয়োজনে নিজের স্বভাবকেও বদলাতে হয়। কনকনে ঠান্ডায়ও পাতলা শাড়ি পরে শুটিং করা যায়। বলিউডের পাশাপাশি টলিউডও এমন অনেক চমক দেখিয়েছে। এবার মাইনাস ৬ ডিগ্রি সেলসিয়াসে দাঁড়িয়ে ফেলুদার মেজাজে ধরা দিলেন বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা টোটা রায়চৌধুরী। যেকোনও চরিত্রেই তিনি নিজেকে সুন্দরভাবে খাপ খাইয়ে নিতে পারেন। এর প্রমাণ বহুবার দিয়েছেন অভিনেতা। গতবছর করণ জোহরের 'রকি অউর রানি কি প্রেম কাহিনী' ছবিতে আলিয়ার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

Advertisement

ক্ল্যাসিক্যাল নৃত্য গুরুর চরিত্রে টোটার অসাধারণ অভিনয় এখনও তাজা সিনেপ্রেমীদের চোখে। তবে এবার খানিকটা ভয়াবহ রিস্ক নিজের কাঁধে তুলে ফেললেন টোটা রায়চৌধুরী। মাইনাস ৬ ডিগ্রি হাসিমুখ দাঁড়িয়ে একটি ছবি শেয়ার করলেন নায়ক। সঙ্গে এই হাড় কাঁপানো ঠান্ডার সঙ্গে কীভাবে মোকাবিলা করলেন সেটাও জানালেন অভিনেতা। সেকথা টোটা জানিয়েছেন ক্যাপশনে। এই মূহুর্তে সত্যজিৎ রায়ের লেখা ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’-এর অবলম্বনে নতুন সিরিজের কাজে ব্যস্ত অভিনেতা, যার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। গতবছরই প্রকাশ্যে এসেছিল সিরিজের ফার্স্টলুক। যেখানে দেখা গিয়েছিল, তুষারশুভ্র পাহাড়ের চূড়া, ডাল লেকে ভাসমানের সামনে দাঁড়িয়ে ফেলুদা, তোপসে ও জটায়ু। সুতরাং ভক্তদের বুঝতে বাকি নেই কে, ফেলুদার চরিত্রে অভিনয় করবেন টোটা রায়চৌধুরী, বরফের মাঝেই হবে তাঁদের শুটিং।

Advertisement

এদিন শুটিংয়ের মাঝেই -৬ ডিগ্রি সেলসিয়াসে দাঁড়িয়ে একটি ছবি শেয়ার করলেন অভিনেতা।তাঁর পরনে ছিল নীল স্যুট, প্যান্ট। গলায় মাফলার। তবে এই ঠান্ডায় কী করে শুটিং করলেন তিনি। অভিনেতার কথায়, জানান, শুধুমাত্র থার্মাল পরে ঠান্ডার সঙ্গে মোকাবিলা করছেন। সঙ্গে সহ্য করেছে কষ্ট। তবে প্রতিকূল পরিস্থিতিতেও তাঁর ফেলুদার চরিত্রে অভিনয় করে আনন্দ খুঁজে নিয়েছেন। এর আগে ‘ফেলুদা ফেরত’, ‘ছিন্নমস্তার অভিশাপ', ‘যত কাণ্ড কাঠমাণ্ডু’, ‘দার্জিলিং জমজমাট’-সহ একাধিক ফেলুদার স্মৃতি তার হাতেই নির্মিত হয়েছিল। এবার ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’-এর পালা।

Advertisement
Tags :
Advertisement