OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

হায়দরাবাদের ভোটকেন্দ্রে তারকাদের ভিড়, হাজির নীতিন, নাগার্জুন

সেলিব্রিটিদের ভোটিং বুথ থেকে ভোট দেওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এছাড়া চলচ্চিত্র নির্মাতা সুকুমার এবং স্ত্রী থাবিথা, অভিনেতা সাই ধরম তেজের সঙ্গে তাঁদের ভোটগ্রহণ পর্বের ছবি শেয়ার করে ভক্তদেরও ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন।
02:43 PM Nov 30, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: সকাল থেকেই চলছে তেলেঙ্গানায় বিধানসভা ভোটগ্রহণ পর্ব। এবার ১১৯ টি আসনে চলছে ভোটের লড়াই। আমজনতার পাশাপাশি সেলিব্রিটিরাও আজ নির্বাচনে যোগ দিয়েছেন। বৃহস্পতিবার তেলেগু সেলিব্রিটিদের অনেকেই হায়দ্রাবাদে বেরিয়েছেন৷ সকাল সকাল ভোট দিয়েছেন, আল্লু অর্জুন, ভেঙ্কটেশ দাগ্গুবাতি, রানা দাগ্গুবাতি, চিরঞ্জীবী, জুনিয়র এনটিআর, রাজামৌলি এবং তাঁর পরিবার। একটু বেলা হতেই ভোট দিতে বেরিয়েছেন MM কিরাভানি, নীতিন, নাগার্জুন, নাগাচৈতন্য প্রমুখ। যেহেতু সেলিব্রিটি মানুষ, তাই খুব ভোরে উঠেই ভোট দিয়ে নাগরিক দায়িত্ব পালন করেছেন৷ তেলেগু সেলিব্রিটি নাগার্জুন, তাঁর স্ত্রী অমলা এবং আল্লু স্নেহা রেড্ডিও তেলেঙ্গানা বিধানসভা নির্বাচনে তাদের ভোট দিয়েছেন।

সেলিব্রিটিদের ভোটিং বুথ থেকে ভোট দেওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এছাড়া চলচ্চিত্র নির্মাতা সুকুমার এবং স্ত্রী থাবিথা, অভিনেতা সাই ধরম তেজের সঙ্গে তাঁদের ভোটগ্রহণ পর্বের ছবি শেয়ার করে ভক্তদেরও ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন। ন্যাচারাল তারকা ননী, অভিনেতা নাগা চৈতন্য এবং বহুমুখী পরিচালক সেখর কামুলাকেও হায়দ্রাবাদের বিভিন্ন ভোটকেন্দ্রে দেখা গিয়েছে ভোট দিতে। পরবর্তী প্রজেক্টে নাগা চৈতন্যকে দেখা যাবে, বিক্রম কুমার পরিচালিত ওয়েব সিরিজ ধুথাতে। সিরিজটিতে পার্বতী থিরুভোথু, প্রাচ্চি দেশাই, প্রিয়া ভবানী শঙ্কর এবং রাজশেখর অ্যানিঙ্গি সহ একটি নক্ষত্রের সমাহার রয়েছে। ওয়েব সিরিজটি ১ ডিসেম্বর থেকে পর্দায় হিট করার জন্য প্রস্তুত। উপরন্তু, চৈতন্যকে চান্দু মন্ডেতির তেলেগু ছবি থান্ডেলে দেখা যাবে।

এই মুভিটি তাকে সাই পল্লবীর সঙ্গে পুনরায় দেখা যাবে। এদিকে নাগার্জুন আক্কিনেনি তার পরবর্তী প্রজেক্ট না সামি রাঙ্গার জন্য প্রস্তুতি নিচ্ছেন। প্রখ্যাত কোরিওগ্রাফার বিজয় বিন্নি পরিচালিত ছবিটি শ্রীনিভাসা সিলভার স্ক্রিন ব্যানারে শ্রীনিভাসা চিত্তুরি প্রযোজনা করেছেন। ২০২৪ সালের জানুয়ারিতে মুক্তির জন্য নির্ধারিত, এই আসন্ন উদ্যোগটি নাগার্জুনের জন্য তাৎপর্যপূর্ণ কারণ এটি তার ৯৯ তম চলচ্চিত্রকে চিহ্নিত করে।ননীর পরবর্তী রোমান্স ড্রামা হাই নান্না, শৌর্যুভ, একজন রুকি পরিচালিত। চলচ্চিত্রটিতে জার্সি অভিনেতার পাশাপাশি মৃণাল ঠাকুরকে প্রধান চরিত্রে দেখা যাবে, এবং এছাড়াও জয়রাম, মীরা জেসমিন, অঙ্গদ বেদী এবং আরও অনেকের মতো বিশিষ্ট মুখগুলি রয়েছে। ফিল্মটিকে একজন বাবা এবং তার মেয়ের মধ্যে সম্পর্কের গল্প বলে মনে করা হয় এবং এতে একটি রোমান্টিক কোণও থাকবে। আগামী ৭ ডিসেম্বর সিলভার স্ক্রিনে মুক্তি পেতে চলেছে ছবিটি।

Tags :
nagarjunanitin
Next Article