For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

স্টার জলসার প্রাইম টাইম দখল করল 'কথা', কার মুখ পুড়ল?

এই প্রথম বাংলা ধারাবাহিকের জগতে পা রাখছেন তিনি। তাই এবার সেই জায়গায় আসছে কথা। জি বাংলার হিট মেগা জগদ্ধাত্রীর উল্টো দিকে স্টার জলসা বসিয়ে দিল কথা সিরিয়ালটিকে।
08:06 PM Dec 04, 2023 IST | Sushmitaa
স্টার জলসার প্রাইম টাইম দখল করল  কথা   কার মুখ পুড়ল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বাংলা টেলিমহলে এখন শুধুই টিআরপির খেল। টিআরপিতে ভাল রেজাল্ট করতে পারলে তবেই নতুন-পুরোনো যে ধারাবাহিকই হোক না কেন, তার আয়ু বেড়ে দ্বিগুণ হয়ে যাবে। আর TRP না থাকলে টাটা বাঈ বাঈ করতে হবে তাড়াতাড়িই। তাই টিআরপি কম থাকা মানেই আজকাল বেশ ভয়ে থাকে বাংলা সিরিয়ালগুলো। বছরের পর বছর ধরে এখন আর কোনও ধারাবাহিকই চলে না। বরং কারও কারও তো পথ চলা থামে মাত্র দুই কিংবা তিন মাসেই। আবার একটি ভাল TRP থাকলেই কিছু কিছু পুরোনো সিরিয়ালও অনেকদিন টিকে যায়। আবার কিছু কিছু ধারাবাহিকের প্রাইম স্লট কেড়ে নিয়ে তাকে ওয়ার্ন করাও হয়। ঠিক যেমনটা এবার হল দীপান্বিতা রক্ষিতের তুঁতের উপর।

Advertisement

প্রাইম টাইম থেকে সরছে এই ধারাবাহিক। আর সেই জায়গায় আসছে নতুন সিরিয়াল কথা। কদিন আগেই সামনে এসেছিল কথা ধারাবাহিকের প্রোমো। যেখানে মুখ্য চরিত্রে আছেন সুস্মিতা দে আর সাহেব ভট্টাচার্য। সাহেবকে এতদিন ওয়েব সিরিজ আর বাংলা সিরিয়ালেই দেখা গিয়েছে। এই প্রথম বাংলা ধারাবাহিকের জগতে পা রাখছেন তিনি। তাই এবার সেই জায়গায় আসছে কথা। জি বাংলার হিট মেগা জগদ্ধাত্রীর উল্টো দিকে স্টার জলসা বসিয়ে দিল কথা সিরিয়ালটিকে। ১৫ ডিসেম্বর থেকে সন্ধ্যে ৭টায় সম্প্রচারিত হবে কথা। ধারাবাহিকের প্রোমোয় দেখা গিয়েছে, নায়কের নাম অগ্নিভ আর নায়িকার নাম কথা। কথা ভীষণ গাছপ্রেমী, দিনের বেশিরভাগ সময়টা কাটান গাছের যত্ন করেই। অন্য দিকে, অগ্নিভ আর স্টার শেফ।

Advertisement

দেখতে যেমন হ্যান্ডসাম, রান্নার হাতও দুর্দান্ত। কিন্তু এই কথা আর অগ্নিভর মধ্যে আবার সম্পর্ক আদায়-কাঁচকলায়। এদিকে সুস্মিতা কিন্তু জি বাংলার অপরাজিতা অপু-র পর একটাও হিট দিতে পারেনি স্টার জলসাকে। বউমা একঘর আর পঞ্চমী ফ্লপ করা নায়িকাকে জগদ্ধাত্রীর মতো জনপ্রিয় মেগার বিপরীতে আনা লটারির টিকিট জেতার মতোই। তবে দর্শকদের মনে এখন একটাই কথা, তাহলে কি তুঁতে বন্ধ হচ্ছে? আপাতত না। তুঁতেকে পাঠিয়ে দেওয়া হচ্ছে রাত সাড়ে দশটায়। গাঁটছড়ার জায়গায় পাঠিয়ে দেওয়া হচ্ছে তুঁতেকে।

Advertisement
Tags :
Advertisement