OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দেশের মধ্যে বিদ্যুৎ ক্ষেত্রে অনন্য নজির গড়ল রাজ্য

06:19 PM Jan 08, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : দেশের মধ্যে বিদ্যুৎ ক্ষেত্রে অনন্য নজির গড়ল রাজ্য সরকার। রাজ্য বিদ্যুৎ দফতরের তরফে জানানো হয়েছে, গত কুড়ি বছরে বিদ্যুৎ দফতরের আওতাধীন ছয়টি এরিয়া অফিসের একটিতেও কোনও দুর্ঘটনা ঘটেনি। এই সব এরিয়া অফিসগুলিকে জিরো অ্যাক্সিডেন্টের আওতাভুক্ত করা হয়েছে।

রাজ্য বিদ্যুৎ দফতরের তরফে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গ রাজ্য বিদ্যুৎ সংবহন সংস্থার আওতাধীন ২৮টি এরিয়া অফিসের মধ্যে ছয়টি এরিয়া অফিসে মোট ৭৯টি সাব স্টেশন রয়েছে। এই সব সাব স্টেশনে কোনও দুর্ঘটনার ঘটনা ঘটেনি। ২০১৩ সালের এপ্রিল মাস থেকে ২০২৩ সালের মার্চ মাস পর্যন্ত কোনও দুর্ঘটনা ঘটেনি।

যে ছয়টি এরিয়া অফিসে কোনও দুর্ঘটনার ঘটনা ঘটেনি, সেই অফিসগুলি হল আরামবাগ এরিয়া অফিস, হলদিয়া এরিয়া অফিস. বেহালা এরিয়া অফিস, হাওড়া এরিয়া অফিস, জলপাইগুড়ি এরিয়া অফিস ও রায়গঞ্জ এরিয়া অফিস। যেভাবে এই সব এরিয়া অফিস থেকে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ হয়েছে, তাকে কুর্নিশ জানিয়েছেন রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস। এদিন বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস এরিয়া অফিসের দায়িত্বপ্রাপ্ত অফিসারদের হাতে স্বীকৃতির স্মারক তুলে দেন।

 

 

Tags :
Arup BiswasElectricityNabannaPower Department
Next Article