For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাংলাদেশের নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সদস্যকে কাঁকসাতে গ্রেফতার করল এস টি এফ

08:16 PM Jun 22, 2024 IST | Subrata Roy
বাংলাদেশের নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সদস্যকে কাঁকসাতে গ্রেফতার করল এস টি এফ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,কাঁকসা ও দুর্গাপুর: বাংলাদেশের নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সাথে যুক্ত থাকার অভিযোগে কাঁকসার মীরে পাড়া থেকে এক যুবককে গ্রেফতার করলো রাজ্য পুলিশের STF এর একটি দল।আজ দুপুর ৩টে নাগাদ সূত্র মারফত খবর পেয়ে অভিযানে নামে একটি দল। কাঁকসার মীরেপাড়ার বাসিন্দা মহম্মদ হাবিবুল সেখ কে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। বাংলাদেশের নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে তাকে গ্রেফতার করে STF।জানা গিয়েছে বেশ কিছু সামগ্রী তার বাড়ি থেকে বাজেয়াপ্ত করা হয়েছে।তদন্তের স্বার্থে STF এর আধিকারিকরা কোনো মন্তব্য করতে চান নি।

Advertisement

ওই যুবককে গ্রেফতার করে কাঁকসা থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ শুরু করেছে STF। অন্যদিকে,বিহারের পাটনার সাহাপুর থানা এলাকায় এক গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেফতার করল বিহার পুলিশ। শনিবার দুপুর তিনটের সময় দুর্গাপুর মহকুমা আদালত তাকে দুদিনের ট্রানজিট রিমান্ডে নেয় বিহার পুলিশ। বিহার পুলিশের (Bihar Police) আধিকারিক জানান, সাহাপুর থানার অন্তর্গত বাসিন্দা মালতি দেবীকে বিষ খাইয়ে হত্যা করেছিল গত মে মাসের ১ তারিখ।

Advertisement

মালতি দেবীর(Malati Devi) পরিবার গত মে মাসের ৪ তারিখ অভিযোগ করে স্বামী রতেনস রায়ের বিরুদ্ধে। বিহার পুলিশ জানায় ঘটনার পর থেকেই পলাতক ছিল সে। প্রায় এক মাসের বেশি সময় ধরে পুলিশ তার খোঁজ চালাচ্ছিল। অবশেষে শুক্রবার রাতে তাকে দুর্গাপুর মহকুমার বুদবুদ থানা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। শনিবার তাকে দুর্গাপুর মহকুমা আদালতে(Durgapur Court) পেশ করা হয়।

Advertisement
Tags :
Advertisement