OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ভোট বেলাতে জোর টক্কর! রাজনীতিতে ডেবিউ করতে চলেছেন 'কাপুর সিস্টার্স'

আসন্ন লোকসভা নির্বাচনে মুম্বই উত্তর থেকে শিবসেনার পার্টির হয়ে লড়বেন গোবিন্দা। এবার জল্পনা একনাথ শিন্দের শিবসেনা পার্টিতে যোগ দিতে পারেন বলিউডের কাপুর সিস্টারও।
06:20 PM Mar 28, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: লোকসভা নির্বাচন যতই ঘনিয়ে আসছে, মহারাষ্ট্রের রাজনৈতিক দৃশ্যপট জল্পনা-কল্পনা নিয়ে মুখর হয়ে উঠেছে। বিখ্যাত ব্যক্তিরাও রাজনীতির জগতে পা রাখার কথা ভাবছেন।ভোটবেলাতে তারকাদের ভিড় চোখে পড়ার মতো। শুধু কলকাতাই নয়, দেশজুড়ে রাজনীতি মহলে তারকাদের লাইন পড়ে গিয়েছে। যদিও গ্ল্যামার দুনিয়া ও রাজনীতি ওতোপ্রতোভাবে যুক্ত। তারকাদের রাজনৈতিক ময়দানে রাজ করার বিষয়টাও নতুন নয়! এখনও পর্যন্ত বহু বছর তারকা প্রার্থী সাংসদ-বিধায়ক পদে নিজের জায়গা পাকিয়েছে।

ইতিমধ্যেই ভোটে জিতে রাজ্যসভা ও লোকসভাতে গিয়েছেন বলিউডের অনেক তারকারা। যাদের মধ্যে আছেন, সুনীল দত্ত, হেমা মালিনী, জয়া বচ্চন, জয়া প্রদা, গোবিন্দা, অমিতাভ বচ্চন-সহ একাধিক তারকা। তবে অমিতাভ বচ্চন অনেক দিন আগেই রাজনীতি কেরিয়ার থেকে বিদায় নিয়েছেন। কিন্তু এখনও লড়ে যাচ্ছেন হেমা মালিনী এবং জয়ারা। এদিকে ২০ বছর পর আবারও রাজনীতিতে কামব্যাক করলেন বলিউডের হিরো নং 1 গোবিন্দা। ২৮ মার্চ বৃহস্পতি দুপুরেই মহারাষ্ট্রের একনাথ শিন্ডের হাত ধরলেন অভিনেতা। আসন্ন লোকসভা নির্বাচনে মুম্বই উত্তর থেকে শিবসেনার পার্টির হয়ে লড়বেন গোবিন্দা। এবার জল্পনা একনাথ শিন্দের শিবসেনা পার্টিতে যোগ দিতে পারেন বলিউডের কাপুর সিস্টারও।

হ্যাঁ, শোনা যাচ্ছে, এবার করিনা কাপুর এবং করিশ্মা কাপুর রাজনীতিতে তাঁদের কেরিয়ার শুরু করতে চলেছেন। একটি উল্লেখযোগ্য অগ্রগতিতে, প্রতিবেদনে বলা হয়েছে যে, অভিনেত্রী করিশ্মা কাপুর এবং করিনা কাপুর খান, একনাথ শিন্ডের শিবসেনা পার্টিতে যোগদানের মাধ্যমে রাজনীতিতে প্রবেশের কথা ভাবছেন। জানা গিয়েছে, বৃহস্পতিবার বালাসাহেব ভবনে এক অনুষ্ঠানে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডের হাত ধরে শিব সেনা পার্টিতে যোগ দেবেন করিনা এবং করিশ্মা। তবে দুই বোন শিব সেনার হয়ে লোকসভায় লড়বেন কিনা তা স্পষ্ট নয়। তবে শিবসেনার হয়ে প্রচার করতে পারেন করিনা ও করিশ্মা। তবে চমকের জন্যে কিছুক্ষন অপেক্ষা করতেই হবে। এই বিষয়ে উভয় পক্ষের থেকে কিছুই এখনও জানাননি।

Tags :
Kareena KapoorKarishma Kapoor
Next Article