For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রিক্সাওয়ালার মেয়ে থেকে থেকে IAS অফিসার হওয়ার লড়াই, গল্প বলবে 'যোগমায়া'

যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করবেন নেহা অমনদীপ (Neha Amandeep) এবং সৈয়দ আরেফিনকে (Syed Arafin)।এই সিরিয়ালের হাত ধরেই অনেকদিন পর পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী নেহা অমনদীপ।
06:56 PM Mar 10, 2024 IST | Sushmitaa
রিক্সাওয়ালার মেয়ে থেকে থেকে ias অফিসার হওয়ার লড়াই  গল্প বলবে  যোগমায়া
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টিআরপির তালিকায় নিজেদের চ্যানেলকে সেরা প্রমাণ করতে প্রতিনিয়ত বাংলার প্রথম সারির চ্যানেলগুলি নিজেদের মধ্যে যুদ্ধ চালিয়ে যাচ্ছে। চলতি বছরের শুরু থেকেই সিরিয়ালের প্রথম সারির চ্যানেলগুলিতে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। সেই তালিকায় নতুন সংযোজন 'যোগমায়া'র ('Jogomaya')। সোমবার, ১১ মার্চ থেকে জি বাংলায় শুরু হতে চলেছে। বরাবরই প্রতিটি সিরিয়াল কোনও না কোনও বার্তা দিয়েই তাদের কাহিনী শুরু করে। এবারেও এক নারীর ভাল জীবন গড়ার লক্ষ্যে লড়াইয়ের গল্প উঠে এসেছে আসবে এই ধারাবাহিকে। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করবেন নেহা অমনদীপ (Neha Amandeep) এবং সৈয়দ আরেফিনকে (Syed Arafin)।এই সিরিয়ালের হাত ধরেই অনেকদিন পর পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী নেহা অমনদীপ।

Advertisement

বস্তির বাসিন্দা এক মেয়ের কীভাবে ভাল জীবন গড়ার স্বপ্ন দেখার সাহস করবে, নিজের সম্মান ছিনিয়ে নেবে সেটাই কাহিনীর মুল উপজীব্য। শুধু নিজের নয়, আশেপাশের মানুষজনেদের জীবনও উন্নত করার স্বপ্ন দেখে সে। প্রয়োজনে দুর্নীতির সঙ্গে লড়াই করতেও পিছপা হবেনা সে। তাঁর স্বপ্ন IAS অফিসার হওয়া। ধারাবাহিকের প্রোমো অনুযায়ী, এক গরিব রিক্সাচালকের মেয়ে যোগমায়া। সারা জীবন দারিদ্রের চিত্র দেখেছে সে, জীবনের প্রতি পদে ধনীদের সঙ্গে নিজেদের জীবনযাত্রার পার্থক্য দেখেছে সে। তবে যোগমায়া উচ্চাকাঙ্খী। সমাজের সমস্ত অন্যায়ের প্রতিবাদ করে সে। সে কোনও বাজে কথায় কান দেয় না, পরোয়াও করে না। অদম্য সাহস তাঁর। অন্যদিকে ধারাবাহিকের নায়ক রেহান চট্টোপাধ্যায়। সম্ভ্রান্ত ধনী পরিবারের সন্তান, তাদের পরিবারের সকলেই ডাক্তার।

Advertisement

কিন্তু রেহান নিজে ডাক্তারি পড়তে চায়নি। সে সঙ্গীতশিল্পী হতে চায়। মানুষের বিপদে ঝাঁপিয়ে পড়তে ভালোবাসে সে। যোগমায়ার আবেগঘন যাত্রা, সম্ভ্রান্ত পরিবারের ছেলের সঙ্গে প্রেম, যোগমায়াকে জীবনের পথে এগিয়ে দেওয়ার একটি পিলার হবে রেহান। সেই সমস্ত ঘটনাই ধারাবাহিকের মুল উপজীব্য। এই সিরিয়ালের পরিচালনার দায়িত্বে আছেন স্নেহাশিস চক্রবর্তী। চিত্রনাট্য ও সঙ্গীত পরিচালনাও তাঁরই। নেহা অমনদীপ, সৈয়দ আরেফিন ছাড়াও আরও রয়েছেন অনন্যা, চাঁদনি মুখোপাধ্যায়, মিমি দত্ত, ভাস্বর চট্টোপাধ্যায়, কৌশিক বন্দ্যোপাধ্যায় প্রমুখ। সোম থেকে রবি প্রতিদিন সন্ধ্যা ৬টায় দেখা যাবে এই ধারাবাহিক।

Advertisement
Tags :
Advertisement