OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

৪৯ বছরে পা দিলেন রাজ! জন্মদিনে ভিডিও বানিয়ে শুভেচ্ছা শুভশ্রীর

06:00 PM Feb 21, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ ৪৯ বছরে পা রাখলেন পরিচালক রাজ  চক্রবর্তী। বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় পরিচালকদের তালিকায় রয়েছেন রাজ। তাঁর জন্মদিন  উপলক্ষে গতকাল রাত থেকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভক্তদের নানান শুভেচ্ছা এবং ভালোবাসা । এবার স্বামীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন রাজের সহধর্মিণী তথা অভিনেত্রী শুভশ্রী চক্রবর্তী।

রাজ- শুভশ্রী জুটি বর্তমানে বেশ জনপ্রিয় টলিউড  ইন্ডাস্ট্রিতে। বুধবার জন্মদিন রাজের জন্মদিন উপলক্ষে শুভশ্রী ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিও-র ক্যাপশনে লেখা আছে , ‘আমার স্নোম্যান, সুপারম্যান, স্পাইডার-ম্যান, ব্যাটম্যান এবং সবচেয়ে ভাল এক জন মানুষ। আমি তোমায় সবচেয়ে বেশি ভালবাসি। শুভ জন্মদিন।‘

 শুভশ্রীর পোস্ট করা সেই ভিডিওতে দেখা গিয়েছে তাদের দুজনের একসঙ্গে কাটান বেশ কয়েকটি মুহূর্ত। যেমন- কখনও দেখা গেছে বেশ রাজকে চুমু খাচ্ছে শুভশ্রী, ইউভানের  জন্ম আবার  একসঙ্গে ঘুরতে যাওয়ার বেশ কয়েকটি ছবি। বর্তমানে রাজ-শুভশ্রী সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, ২০০৮ সালে রাহুল ও প্রিয়াঙ্কা অভিনীত ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিটি প্রথম পরিচালনা করেন রাজ। সেটি ছিল রাজের প্রথম ছবি। এরপর রাজের পরিচালনায় তৈরি হয় পারবো না আমি ছাড়তে তোকে, চ্যাম্প, প‌রিণীতা, ধর্মযুদ্ধর মতো একাধিক হিট ছবি। বর্তমানে রাজ ব্যস্ত পরবর্তী ছবি ‘বাবলি’ সিনেমার শুটিং নিয়ে।

Tags :
raj chakrabortyraj chakraborty birthdaysubhashree gangulyTollywood
Next Article