For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কোয়েল থেকে অপর্ণা সেন, পরিবারের সঙ্গে গণতান্ত্রিক উৎসবে সামিল টলি তারকারা

শনিবার সকাল থেকেই সেলেবরা বুথমুখী। যে তালিকায় আছেন, রাজ-শুভশ্রী, নুসরত জাহান, ঋতাভরী চক্রবর্তী, অপর্ণা সেন, সস্ত্রীক অরিন্দম শীল, সৌরভ-দর্শনা। আর ভোটফ্যাশনে সাদা পোশাকেই দেখা মিলল বেশিরভাগ টলি তারকাদের।
01:49 PM Jun 01, 2024 IST | Susmita
কোয়েল থেকে অপর্ণা সেন  পরিবারের সঙ্গে গণতান্ত্রিক উৎসবে সামিল টলি তারকারা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও গণতান্ত্রিক উৎসবে সামিল হয়েছেন। লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট থেকেই তা চোখে পড়েছে। দক্ষিণী তারকা থেকে বলিউড তারকা, সবাই নিজেদের হোমটাউনে গিয়ে ভোটদান করেছেন। এবং দেশবাসীদের ভোট দিতেও আহ্বান জানিয়েছেন। লোকসভা নির্বাচনের শেষদফার ভোটপর্ব আজ। শনিবার সকাল সাতটা থেকে আট রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলের ৫৭ আসনে ভোটগ্রহণ শুরু হয়েছে। দুই রাজ্যে ১৩টি করে আসনে ভোট নেওয়া হচ্ছে। এছাড়াও উত্তর কলকাতা ও দক্ষিণ কলকাতাতেও নিশ্ছিদ্র নিরাপত্তার ঘেরাটোপে শনিবার সকাল থেকে ভোটগ্রহণ পর্ব শুরু হয়েছে। বাংলার মোট ৫৭ আসনে নির্বাচন। অন্তিমদফার ভোটেই গণতান্ত্রিক উৎসবে মেতে উঠেছেন কলকাতার তারকারাও। বাংলা সিনে ইন্ডাস্ট্রির তারকারা সকাল থেকেই নিজ নিজ কেন্দ্রে গিয়ে ভোট দিয়েছেন। কেউ পরিবারের সঙ্গে ভোট দিতে গিয়েছেন, আবার কেউ একাই ভোট দিতে গিয়েছেন।

Advertisement

শনিবার সকাল থেকেই সেলেবরা বুথমুখী। যে তালিকায় আছেন, রাজ-শুভশ্রী, নুসরত জাহান, ঋতাভরী চক্রবর্তী, অপর্ণা সেন, সস্ত্রীক অরিন্দম শীল, সৌরভ-দর্শনা। আর ভোটফ্যাশনে সাদা পোশাকেই দেখা মিলল বেশিরভাগ টলি তারকাদের। বেলা সাড়ে ১১টা নাগাদ দক্ষিণ কলকাতার একটি বুথে শাশুড়িকে নিয়ে ভোট কেন্দ্রে দেখা মিলল রাজ-শুভশ্রীর। হুইল চেয়ারে বসেই ভোটকেন্দ্রে গেলেন রাজ চক্রবর্তী মা। এদিকে সবকিছুর উর্ধে অভিনেত্রী কোয়েল মল্লিকের পরিবার, ভোট দিতেও তার অন্যথা হল না। এদিন বাবা রঞ্জিত মল্লিককে নিয়ে দক্ষিণ কলকাতার একটি কেন্দ্রে ভোট দিতে দেখা গেল কোয়েল মল্লিক। তবে তিনি সবুজ রঙের পোশাকে সেজেছিলেন। সকাল সকালই গণতান্ত্রিক দায়িত্ব পালনে করেছেন তাঁরা। এদিকে শনিবার সকাল সকালই ভোট দিয়েছেন অপর্ণা সেন। স্ত্রী মোহনাকে সঙ্গে নিয়ে ভোট দিতে গিয়েছিলেন জিৎ। ভোটের পর হাসিমুখ ক্যামেরার সামনে পোজ দেন দুজন।

Advertisement

বহুদিন ধরেই রাজনৈতিক তর্ক-বিতর্ক থেকে শতহস্ত দূরে অভিনেত্রী, তবে শনিবার সকাল সকালই নিজ কেন্দ্রে ভোট দিয়ে গণতান্ত্রিক দায়িত্ব পালন করেছেন অপর্ণা সেন। সস্ত্রীক গণতন্ত্রের উৎসবে শামিল হয়েছেন পরিচালক অরিন্দম শীলও। এছাড়াও তনুশ্রী চক্রবর্তী, ঋতাভরী চক্রবর্তীরাও ভোট দিয়ে সোশাল মিডিয়ায় ভোটচিহ্ন দেখিয়ে ছবি পোস্ট করেছেন। সদ্য নতুন জীবনে প্রবেশ করেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। বাবা-মায়ের সঙ্গে ভোট দিয়েছেন অভিনেত্রী। যাই হোক, লোকসভার সপ্তম দফার ভোটপর্বে রয়েছে একঝাঁক হেভিওয়েট তারকা প্রার্থী। তালিকায় আছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিকে তৃতীয়বার বারাণসীর সাংসদ হওয়ার লড়াইয়ে নেমেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বিজেপির (BJP) একঝাঁক হেভিওয়েট প্রার্থীর মধ্যে হিমাচলপ্রদেশের মান্ডি আসন থেকে লড়ছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। গোরক্ষপুরে বিজেপির টিকিটে ভোট ময়দানে ভোজপুরী মহাতারকা রবি কিষান। কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর লড়ছেন হিমাচলের হামিরপুর থেকে। তৃণমূলের ডায়মন্ড হারবার কেন্দ্র থেকে তৃতীয়বারের জন্য সাংসদ হতে তিনি প্রতিদ্বন্দিতা করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী চরণজিৎ সিং চান্নি লড়ছেন জলন্ধর কেন্দ্রে। পাটলিপুত্রের ভোট ময়দানে রয়েছেন লালুপ্রসাদ যাদবের কন্যা মিসা ভারতী। সপ্তম দফায় নজর কাড়বেন দুই নির্দল প্রার্থীও। আসানসোল কেন্দ্র থেকে ভোজপুরী গায়ক পবন সিং এবং বারাণসী থেকে জনপ্রিয় কমেডিয়ান শ্যাম রঙ্গীলা।

Advertisement
Tags :
Advertisement