For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

এবার ভৌতিক ছবিতে শুভশ্রী, একেনবাবুর সফর রাশিয়ায়, ৪ ছবির ঘোষণা SVF-এর

তাঁদের হাত ধরেই আসছে চারটি ভিন্ন স্বাদের ছবি। তারকাদের মধ্যেও আছেন টলিউডের চার প্রথম সারির তারকারা। আছেন অনির্বাণ-ঋত্বিক থেকে মিঠুন চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, অনুসূয়া মজুমদার প্রমুখ।
01:54 PM Mar 05, 2024 IST | Sushmitaa
এবার ভৌতিক ছবিতে শুভশ্রী  একেনবাবুর সফর রাশিয়ায়  ৪ ছবির ঘোষণা svf এর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২০২৪- এর শুরুতেই টলিউডে একঝাঁক চমক। টলিউডের প্রথম সারির চার পরিচালককে নিয়ে কাজ করবে প্রযোজনা সংস্থা SVF। ঘোষণা হয়ে গেল চার ছবির নাম। গতকাল সমস্ত অপেক্ষার অবসান করল SVF। একসঙ্গে চারটি নতুন ছবির ঘোষণা দিল এসভিএফ (SVF)। আর এই দায়িত্বে রয়েছে চার জনপ্রিয় পরিচালক। তাঁদের হাত ধরেই আসছে চারটি ভিন্ন স্বাদের ছবি। তারকাদের মধ্যেও আছেন টলিউডের চার প্রথম সারির তারকারা। আছেন অনির্বাণ-ঋত্বিক থেকে মিঠুন চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, অনুসূয়া মজুমদার প্রমুখ। সমস্ত ছবির মহরৎ হয়ে গেল গতকাল সোমবার। খুব তাড়াতাড়িই ছবির কাজ শুরু হচ্ছে। চলুন এবার জেনে নেওয়া যাক, কোন পরিচালকের হাত ধরে কোন কোন সিনেমা তৈরি হচ্ছে!

Advertisement

প্রথমে আসি রাজ চক্রবর্তীর কথায়। প্রায় সাত বছর পরে তিনি এসভিএফ প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মেলালেন। তবে রাজের ছবির নাম এখনও ভাবা হয়নি। সম্পূর্ণ পারিবারিক গল্পের মারপ্যাচেই তৈরি হবে এই ছবি। তবে ছবির কাস্টিংয়ে রয়েছে একাধিক চমক। সবথেকে বড় চযক হল মিঠুন চক্রবর্তী ও ঋত্বিক চক্রবর্তী (Mithun Chakraborty and Ritwick Chakraborty)-কে একসঙ্গে স্ক্রিন ভাগ করতে দেখা যাবে। এছাড়াও ছবিতে থাকবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhasree Ganguly), অনুসূয়া মজুমদার ও সোহিনী সেনগুপ্ত।

Advertisement

এদিকে এসভিএফের সঙ্গে সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherji) পরবর্তী ছবির নাম, 'সত্যি বলে সত্যি কিছু নেই'। SVF-এর ব্যানারে দশম অবতার, দূর্গরহস্য ইত্যাদি বানিয়ে দারুণ সাফল্য অর্জন করেছিলেন সৃজিত। এবার SVF-এর ব্যানারে নতুন ছবিতে হাত দিয়ে কতটা নাম কুড়োবে সৃজিত, এবার সেটাই দেখার। এই ছবিতে থাকছেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, সৌরসেনী মৈত্র, ঋদ্ধি সেন, কাঞ্চন মল্লিক, সত্যম ভট্টাচার্য, ঋত্বিক চক্রবর্তী, সুহোত্র মুখোপাধ্যায়, কৌশিক সেন।

এদিকে 'ইন্দুবালা ভাতের হোটেল' ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটি দুনিয়ায় ডেবিউ হয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhasree Ganguly)। প্রথম ওয়েবসিরিজেই দুর্দান্ত প্রশংসা অর্জন করেছিলেন শুভশ্রী। এবার পরিচালক দেবালয়ের সঙ্গে পূর্ণদৈর্ঘ্যের ছবিতে জুটি বাঁধতে চলেছেন শুভশ্রী। বরাবরই বিভিন্ন স্বাদের কাজ করতে ভালবাসেন দেবালয়। তাঁর এবারের ছবি হরর থ্রিলার 'আলেয়ার বাড়ি'। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন শুভশ্রী। এবার দেখা যাক কতটা টানটান হতে চলেছে দেবালয়ের সঙ্গে শুভশ্রীর প্রথম সিনেমার কাজ।

এদিকে দিন কয়েক আগেই আলোচনায় এসেছিলেন যে, এবার পুজোয় একেনবাবুর নতুন গল্প আনতে চলেছে SVF। সেটাই সত্যি হল, SVF-এর প্রযোজনায় পরিচালক জয়দেব মুখোপাধ্যায়ের হাত ধরে আসছে একেনবাবুর তৃতীয় ফ্র্যাঞ্চাইজি। এবার তাদের গন্তব্য হল রাশিয়া। সেখানেই ছবির সিংহভাগ শুটিং হবে বলে জানা গিয়েছে। এই ছবিতে আগের মতোই মুখ্যভূমিকায় থাকছেন অনির্বাণ চক্রবর্তী। খুব তাড়াতাড়িই শুরু হবে সিনেমার কাজ। তবে এখনও এসভিএফের তরফ থেকে কোনও ছবিরও মুক্তির দিন ঘোষণা করা হয়নি।

Advertisement
Tags :
Advertisement