For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রমাণ চেয়েছিলেন শুভেন্দু, ভিডিও ছাড়লো তৃণমূল

শুভেন্দু অধিকারীর দাবি ছিল তিনি ‘খলিস্থানি’ মন্তব্য করেননি। এদিন তৃণমূলের তরফে একটি ভিডিও ট্যুইট করে দাবি করা হয়েছে তিনিই মন্তব্য করেছেন।
04:42 PM Feb 21, 2024 IST | Koushik Dey Sarkar
প্রমাণ চেয়েছিলেন শুভেন্দু  ভিডিও ছাড়লো তৃণমূল
Courtesy - Twitter and Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ‘খলিস্থানি’ মন্তব্যকে ঘিরে বিজেপির বিরুদ্ধে বাংলা ও জাতীয় স্তরের রাজনীতি ক্রমশই উত্তপ্ত হয়ে উঠছে। এ রাজ্যের পাশাপাশি দেশের প্রায় সব রাজ্যেই শিখ ধর্মের মানুষেরা বিজেপি এবং বাংলার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) বিরুদ্ধে রাস্তায় নেমে বিক্ষোভ দেখাতে শুরু করে দিয়েছেন। সন্দেশখালি(Sandeshkhali) যাওয়ার পথে গতকাল অর্থাত্‍ মঙ্গলবার ধামাখালিতে রাজ্য পুলিশের(West Bengal State Police) ইনটালিজেন্স ব্রাঞ্চের স্পেশ্যাল সুপার(Special Superintendent of Intelligence Branch) জশপ্রীত সিংকে(Jashpreet Singh) 'খলিস্তানি' বলে যে কটাক্ষ(Khalistani Remarks) শুভেন্দু করেছিলেন তাঁর বিরুদ্ধেই এখন দেশজুড়ে বিক্ষোভ চলছে। কিন্তু শুভেন্দু এটা মানতে চাননি যে তিনি এই মন্তব্য করেছিলেন। বরঞ্চ বেশ জোর গলায় দাবি করেন, এই মন্তব্য তিনি করেননি। একই সঙ্গে রীতিমত হুমকির সুরে তিনি জানিয়েছিলেন, পুলিশ তাঁর বিরুদ্ধে প্রমাণ দিতে না পারলে তিনি মামলা দায়ের করবেন। সেই ঘটনার ২৪ ঘন্টার মধ্যেই Mamata Banerjee Supporters - #FAM4TMC@FAM4TMC থেকে ঘটনার ভিডিও ছেড়ে দেওয়া হল ট্যুইটারে।

Advertisement

এদিন অর্থাৎ বুধবার Mamata Banerjee Supporters - #FAM4TMC’র তরফে যে ভিডিও ছাড়া হয়েছে তাতে স্পষ্ট দেখা যাচ্ছে শুভেন্দুকে। সেই সঙ্গে ভিডিওটিতে এডিট করে শুভেন্দুর মন্তব্য ফুটিয়ে তোলা হচ্ছে শব্দের মাধ্যমে। ভিডিওটি পোস্ট করে তাতে লিখে দেওয়ায় হয়েছে, ‘শুভেন্দু নাকি প্রমাণ চেয়েছে খালিস্তানি নাকি বলেননি শিখ পুলিশ অফিসারকে। অফিসারের কাছে প্রমাণ চেয়েছে শুভেন্দু! দেখে নে মূর্খ শুভেন্দু প্রমাণ!!’ যে ভিডিওটি তৃণমূলের তরফে ছাড়া হয়েছে সেটি হল 

Advertisement

এখন দেখার বিষয় এই ভিডিও দেখে শুভেন্দু নতুন করে কী দাবি করেন। যদিও এদিনই কুণাল ঘোষ একটি অডিও ক্লিপ ঘিরে দাবি করেন যে, জসপ্রীত একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন, শুভেন্দুই তাঁকে ‘খলিস্তানি’ বলেছেন। মূল ঘটনার প্রথম দিকে এই বিতর্কিত মন্তব্যে নাম জড়িয়েছিল বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালেরও। যদিও এদিন সকাল থেকেই সেই ঘটনার অভিমুখে উঠে এসেছে বিজেপি ও শুভেন্দু। এখন তাঁদের বিরুদ্ধেই চলছে দেশজুড়ে বিক্ষোভ।

Advertisement
Tags :
Advertisement