For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হঠাৎ ওজন বাড়ার কারণ মারাত্মক রোগ, ফাঁস করলেন 'তিতলী' মধুপ্রিয়া

কিন্তু সেই চরিত্রের মধ্যে তিনি কোনও স্তর খুঁজে পাননা। এছাড়াও লিড চরিত্রে তিনি অভিনয় করতে আসেন নি। এসেছেন অভিনেত্রী হতে। আর লিড চরিত্র না পাওয়ার ক্ষেত্রে ওজন কোনও কারণ নয়।
02:47 PM Feb 25, 2024 IST | Sushmitaa
হঠাৎ ওজন বাড়ার কারণ মারাত্মক রোগ  ফাঁস করলেন  তিতলী  মধুপ্রিয়া
Advertisement

নিজস্ব প্রতিনিধি: স্টার জলসার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ছিল 'তিতলী'। দুর্দান্ত কনসেপ্টে তৈরি সিরিয়ালটি দর্শকদের কাছেও দারুণ প্রশংসা পেয়েছিল।কানে শুনতে পায়না গল্পের নায়িকা তিতলী, কিন্তু তাঁর স্বপ্ন আকাশ ছোঁয়ার। পাইলট হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চেয়েছিলেন তিনি, করেও ছিলেন। কিন্তু যার জন্যে তাঁকে পেরতে হয় একাধিক প্রতিকূলতা। যাই হোক, সিরিয়ালটি যেমন জনপ্রিয়তা অর্জন করেছিল, তেমনি তিতলীর একেকটা কাণ্ডে হাসিঠাট্টাও চলেছিল দর্শক মহলে।

Advertisement

যাই হোক, সিরিয়ালে তিতলি চরিত্রে অভিনয় করেছিলেন নবাগতা অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরী। কেরিয়ারের শুরুতে তাঁর মিষ্টি অভিনয় অল্প সময়ের মধ্যেই জায়গা করে নিয়েছিল দর্শক হৃদয়ে। কিন্তু এরপর থেকে মধুপ্রিয়াকে আর কখনও সিরিয়ালের মুখ্য চরিত্রে দেখা যায়নি। কেবলই পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু নায়িকা হতে পারছেন না কেন তিনি? অভিনয়তেও যথেষ্ঠ সুখ্যাতি রয়েছে তাঁর। তবে কী মধুপ্রিয়ার ওজন বেড়ে যাওয়ার কারণেই তিনি নায়িকার চরিত্রে সুযোগ পাচ্ছেন না? বিগত চার বছরে অনেকটাই ওজন বেড়েছে তাঁর। বর্তমানে ‘তোমাদের রানী’ ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মধুপ্রিয়া। সম্প্রতি একটি সাক্ষাৎকারে কেন লিড চরিত্রে মধুপ্রিয়া করেন না, সেই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী। তিনি বলেন, আসলে লিড চরিত্র অভিনয় করাটা সময়সাপেক্ষ। কিন্তু তিনি অপেক্ষা করতে চাননি। টাকাপয়সারও বিষয় থাকে। তাঁর মতে প্রোটাগনিস্টরা সব পারে করতে।

Advertisement

কিন্তু সেই চরিত্রের মধ্যে তিনি কোনও স্তর খুঁজে পাননা। এছাড়াও লিড চরিত্রে তিনি অভিনয় করতে আসেন নি। এসেছেন অভিনেত্রী হতে। আর লিড চরিত্র না পাওয়ার ক্ষেত্রে ওজন কোনও কারণ নয়। নায়িকাকে তো রোগা থাকতেই হবে। সেটাই তো নিয়ম। সুতরাং, রোগা হলেই নায়িকা হওয়া যায়, তা নয়। আর ওজন বাড়লেই সকলে ধরে নেয় অস্বাস্থ্যকর জীবন কাটাচ্ছে, তাও নয়। আসলে অভিনেত্রীর ইনসমনিয়া (রাতে না ঘুম আসার সমস্যা) রোগে আক্রান্ত, পাশাপাশি গ্যাসট্রিক আলসারও আছে। তাই ওজন বেড়ে যাচ্ছে। তাই খাওয়ার জন্যে তিনি মোটা হচ্ছেন না। আর এটা ঠিক যে, অভিনেত্রী হতে গেলে নির্দিষ্ট শরীর তৈরি করতে হয়। এটাই নিয়ম।

Advertisement
Tags :
Advertisement