OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আর প্রেমিকা নয়, স্বামী-স্ত্রী হয়েই পর্দায় কামব্যাক অনিন্দ্য দা-জুন আন্টির

লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ছোটবেলা থেকেই কাজ করছেন তিনি। ২০২১ সালের পর ফের লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কাজে ফেরা, ঘর ওয়াপসির মতো
05:56 PM Apr 03, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: 'জুন আন্টি' নামটি সিংহভাগ সিরিয়ালপ্রেমী বাঙালির কাছেই পরিচিত। স্টার জলসার 'শ্রীময়ী' সিরিয়ালের মাধ্যমেই সামনে এসেছে এই নামটি। যেখানে জুন আন্টির চরিত্রে অভিনয় করে সকলের নজরে এসেছিলেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। সিরিয়ালে তাঁর চরিত্রটি নেগেটিভ হলেও এই চরিত্রের মাধ্যমেই মন জয় করে নিয়েছিলেন সকল দর্শকদের। এমনকী আজও তিনি দর্শকমহলে এই নামেই পরিচিত। বলা চলে, টলিউড ইন্ডাস্ট্রিতে বহুদিন রাজ করলেও তেমনি খ্যাতি পাননি তিনি।

এই 'জুন আন্টি' চরিত্রের মাধ্যমেই তিনি আজ খ্যাতির শীর্ষে পৌঁছেছেন। তবে শ্রীময়ী বহুদিন শেষ হলেও এখনও দর্শকের মনে বেঁচে রয়েছে এই সিরিয়ালটি, বিশেষ করে জুন আন্টির সেই মুখ ভেঙানি, আর শ্রীময়ীর সংসারে আগুন লাগানোর ফন্দি ফিকির সবটাই। তবে চোখে খিদা, মুখে লাজ হলেও দর্শকরা আজও এই জুটিকে পর্দায় দেখতে চান। অবশেষে গত কয়েকদিন আগেই জানা যায় যে, ফিরছে সেই আইকনিক জুটি অনিন্দ্য দা এবং জুন আন্টি। একটা সময় জুন আন্টি বাংলার ঘরে ঘরে একেবারে পরিচিত নাম হয়ে উঠেছিল।

তাঁর অভিনয়, দৃষ্টিভঙ্গি নিয়ে নেটপাড়ায় মিমের বন্যা বয়ে যেত। এবার শ্রীময়ীকে না জ্বালালেও দর্শকদের জ্বালাতে বহুদিন পর একসঙ্গে ফিরছেন অনিন্দ্য দা এবং জুন আন্টি। অর্থাৎ সুদীপ মুখোপাধ্যায় এবং উষসী চক্রবর্তীকে আবারও একসঙ্গে পর্দায় দেখা যাবে। লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। সেখানেই একসঙ্গে দেখা যাবে তাঁদের। শ্রীময়ী ধারাবাহিকের মতো এবারেও নেতিবাচক চরিত্রে দেখা যাবে তাঁদের, যার নায়ক-নায়িকা শন বন্দ্যোপাধ্যায় এবং অনুষ্কা গোস্বামী। এই প্রসঙ্গে একটি সংবাদমাধ্যমকে ঊষসী বলেছেন, লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ছোটবেলা থেকেই কাজ করছেন তিনি। ২০২১ সালের পর ফের লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কাজে ফেরা, ঘর ওয়াপসির মতো।

তবে এবার প্রেমিকা নয়। সিরিয়ালে সুদীপের সঙ্গে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন। তবে চরিত্রে তাঁর নেগেটিভ শেডস রয়েছে। তবে স্টার জলসায় এই নতুন সিরিয়াল কবে থেকে দেখা যাবে তা জানা যায়নি। এদিকে অনিন্দ্য-জুনের সেই খতরনক জুটিকে পর্দায় দেখার জন্যে উদগ্রীব হয়ে রয়েছেন বাংলা সিরিয়ালের দর্শক।

Tags :
New Serialushasie chakrabarty sudip mukherjee
Next Article