For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'হলিউড স্বাস্থ্যকর জায়গা নয়', অভিনয়কে বিদায় জানাচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি

আমি মনে করি না যে আমি এক দশক ধরে আছি। যেটাতে আমি ঢুকতে চাই না।আমার শরীর স্ট্রেসের প্রতি খুব জোরালো প্রতিক্রিয়া দেখাতে শুরু করেছে। আমার ব্লাড সুগারের উপরে ও নিচে যাতায়াত।
03:16 PM Dec 06, 2023 IST | Sushmitaa
 হলিউড স্বাস্থ্যকর জায়গা নয়   অভিনয়কে বিদায় জানাচ্ছেন অ্যাঞ্জেলিনা জোলি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: হলিউডের জনপ্রিয় প্রাক্তন দম্পতি অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের পারিবারিক কলহ কারুরই অজানা নয়। সূত্র অনুসারে, ২০১৬ সালে অ্যাঞ্জেলিনার সঙ্গে বিমানে ব্র্যাডের তুমুল ঝামেলার কথা আজও সোশ্যাল মিডিয়ার অন্দরে বিরাজমান। জানা যায়, পারিবারিক বিবাদের জেরে অ্যাঞ্জেলিনার গায়ে মদ ঢেলে দিয়েছিলেন ব্র্যাড। তাঁদের সন্তানদের সামনেই এই ঘটনাটি ঘটেছিল। এরপরই ব্র্যাডের সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করেন হলি সুন্দরী। এরপর তাঁদের ওয়াইনের ব্যবসা নিয়েও একাধিক ঝামেলা হয়েছিল ঠিকই। কারণ এই ব্যবসার অর্ধেক পার্টনারশিপ ব্র্যাডকে না জানিয়েই বিক্রি করে দিয়েছিলেন অ্যাঞ্জেলিনা। এবার শোনা যাচ্ছে, হলিউড থেকে চিরকালের মতো বিদায় জানাতে চলেছেন অভিনেত্রী। অ্যাঞ্জেলিনা জোলি অসুস্থ, বেলের পালসি রোগে আক্রান্ত। এছাড়াও ব্র্যাড পিটের সঙ্গে তাঁর বিচ্ছেদও তাঁর হলিউড থেকে দূরে সরে যাওয়ার অন্যতম কারণ।

Advertisement

জোলি তার বর্তমান মনের অবস্থা সম্পর্কে দ্য ওয়াল স্ট্রিট জার্নাল ম্যাগাজিনের কাছে বলেছেন যে, বিবাহবিচ্ছেদের পরে তিনি স্বাধীনভাবে 'বেঁচে থাকার এবং ভ্রমণ করার ক্ষমতা হারিয়েছেন'। ২০১৬ সালে একটি প্রাইভেট জেটে কথিত ঝগড়ার পর জোলি পিটের থেকে আলাদা হয়ে যান। পরবর্তীকালে তাঁরা তাঁদের সন্তানদের হেফাজতের জন্য এবং তাদের ব্যবসায়িক স্বার্থের বিভাজনের জন্য একটি তীব্র আইনি লড়াইয়ে জড়িয়ে পড়ে ছিলেন। জোলি স্বীকার করেছেন যে তিনি 'আজকাল কিছুটা খারাপ' অনুভব করছেন। তাঁর কথায়, “আমি মনে করি না যে আমি এক দশক ধরে আছি। যেটাতে আমি ঢুকতে চাই না।আমার শরীর স্ট্রেসের প্রতি খুব জোরালো প্রতিক্রিয়া দেখাতে শুরু করেছে। আমার ব্লাড সুগারের উপরে ও নিচে যাতায়াত। আমার ডিভোর্সের ছয় মাস আগে হঠাৎ করেই বেলের পলসি হয়েছিল। হলিউডে আমার 'সামাজিক জীবন' থাকতে পারে না, কারণ আমি যখনই বাইরে যাই, মনোযোগ আকর্ষিত হয়। এই কারণে কম্বোডিয়ায় আরও বেশি সময় কাটাতে চাই। আমি বেশ অগভীর জায়গায় বড় হয়েছি। বিশ্বের সব জায়গার মধ্যে হলিউড স্বাস্থ্যকর জায়গা নয়। আমি যদি এখন কাজ শুরু করতাম মোটেও একজন অভিনেতা হতাম না।"

Advertisement

জোলি বলেছিলেন যে তার ছয় সন্তান- ম্যাডক্স, ২২, প্যাক্স, ২০, জাহারা, ১৮, শিলো, ১৭ এবং ১৫ বছর বয়সী যমজ নক্স এবং ভিভিয়েন - তার 'ঘনিষ্ঠ বন্ধু', এবং তাদের সম্মিলিতভাবে 'নিরাময়' করা দরকার। পিটের থেকে তার বিচ্ছেদের বছরগুলিতে, জোলি মাত্র চারটি লাইভ-অ্যাকশন ছবিতে অভিনয় করেছেন। তিনি বর্তমানে অপেরা গায়িকা মারিয়া ক্যালাসের একটি বায়োপিক চিত্রায়ন করছেন। অন্যদিকে, পিট ২০১৬ সাল থেকে বেশ কয়েকটি হাই-প্রোফাইল চলচ্চিত্রে নেতৃত্ব দিয়েছেন এবং অস্কারও জিতেছেন।

Advertisement
Tags :
Advertisement