OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'KBC'-র মঞ্চে গিয়েই অমিতাভকে চমকে দিলেন সুহানা, বাবার হয়ে কী দাবি করলেন?

সেটি হল এপিসোড চলাকালীন, সুহানা খান বচ্চনকে তার সহজ প্রশ্ন জিজ্ঞাসা করার জন্য অনুরোধ করেছিলেন কারণ তার বাবা শাহরুখ খান প্রায়শই তাঁর ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন।
05:10 PM Dec 06, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: আগামিকাল নেটফ্লিক্সে রিলিজ করছে স্টারকিড দের সমন্বিত বহু প্রতীক্ষিত সিনেমা 'দ্য আর্চিস'। যেখানে মূল চরিত্রে অভিনয় করছেন, অমিতাভ বচ্চন নাতি অগস্ত্য নন্দা, শাহরুখ কন্যা সুহানা খান, এবং বনি-শ্রীদেবী কন্যা খুশি কাপুর। গতকাল রাতে হয়ে গেল ছবির গ্র্যান্ড প্রিমিয়ার। যেখানে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক স্টার বাশ। সপরিবারে হাজির হয়েছিলেন অমিতাভ, বনি এবং শাহরুখরা। এই মূহুর্তে অনুষ্ঠানে শাহরুখ-সুহানা, অগস্ত্য-ঐশ্বর্যের একাধিক ভিডিও ভাইরাল। পর্দায় স্টারকিডদের দেখার জন্যে আর অপেক্ষা করতে পারছেন না ভক্তরা। এর মধ্যেই প্রকাশ্যে এলো অমিতাভ বচ্চনের কুইজ শো কৌন বনেগা ক্রোড়পতি ১৫-এর প্রোমো। এবার তাঁর প্রতিযোগী নাতি অগস্ত্য নন্দা এবং শাহরুখ কন্যা সুহানা খান। ছবিতে আরও অভিনয় করছেন, মিহির আহুজা এবং ভেদাং রায়না। মুলত অগস্ত্য ও সুহানা তাঁদের ছবির প্রচারেই অমিতাভের শোয়ে এসেছেন।

আর্চিসের পরিচালক ও প্রযোজক জোয়া আখতার এবং রীমা কাগতি। এদিন প্রোমোতে অগস্ত্য ও সুহানার একাধিক কথোপকথনের দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।এপিসোড চলাকালীন, বিগ বি অগস্ত্যের শৈশব থেকে কিছু মজার উপাখ্যান বর্ণনা করেছেন, যেটি গতকাল মঙ্গলবার অনুষ্ঠান পর্বের পরে শেয়ার করা হয়েছিল। KBC 15-এর বুধবারের পর্বের প্রিভিউতে সিনিয়র বচ্চন শেয়ার করেছেন যে, অগস্ত্য মুম্বাইতে এক মিনিটের জন্যও থাকতে চাইতেন না, সে দিল্লিতে তাঁর বাবা-মা, শ্বেতা বচ্চন এবং নিখিল নন্দার সঙ্গেও থাকতে পছন্দ করতেন। এই প্রসঙ্গে বিগ বি বলেন, “একবার অগস্ত্যের বাবা-মা বিদেশে বেড়াতে গিয়েছিলেন এবং তাকে আমাদের কাছে রেখে গিয়েছিলেন। আমি তাকে মুম্বাইতে ড্রাইভে নিয়ে যাই কিন্তু সে গাড়িতে বসার মুহূর্ত থেকেই বলতে শুরু করে, 'আমি দিল্লি যেতে চাই।' কোনোভাবে আমি তাকে বাড়িতে ফিরিয়ে আনতে পেরেছিলাম কিন্তু কিছুক্ষণ পর দেখলাম সে তার সমস্ত লাগেজ কাঁধে নিয়ে রওনা দিয়েছে। আমি তাকে জিজ্ঞেস করলাম, 'অগস্ত্য, তুমি কি করছ?' তিনি বললেন, 'আমি দিল্লি যাচ্ছি।'

অবশেষে, অভিনেতাকে মেয়েকে ফোন করে বলতে হয়েছিল, "তোমার ছেলে দিল্লি যেতে চায়, যত তাড়াতাড়ি সম্ভব ফিরে আস।" দাদুর মুখে এই ঘটনাটি শুনে অগস্ত্য হাসি থামাতে পারেননি। অন্যদিকে এদিন অমিতাভ বচ্চনের কাছে সুহানা একটি বিশেষ অনুরোধ করেছিলেন। সেটি হল এপিসোড চলাকালীন, সুহানা খান বচ্চনকে তার সহজ প্রশ্ন জিজ্ঞাসা করার জন্য অনুরোধ করেছিলেন কারণ তার বাবা শাহরুখ খান প্রায়শই তাঁর ছেলের ভূমিকায় অভিনয় করেছিলেন। যে অনুরোধে একেবারে চমকে যান বর্ষীয়ান অভিনেতা। মহব্বতে, গভীর-জারা, কভি খুশি কভি গাম-সহ একাধিক ছবিতে অমিতাভের সঙ্গে পর্দা শেয়ার করেছেন শাহরুখ। তাই সুহানা এটুকু আব্দার তো করতেই পারেন, তবে এর উত্তরে অমিতাভ বচ্চন কী বললেন তা দেখতে অবশ্যই এই এপিসোডটি দেখতে হবে। ৭ ডিসেম্বর নেটফ্লিক্সে আর্চিসের প্রিমিয়ার হবে।

Tags :
Amitabh Bachchansuhana khan
Next Article