For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিষ্ণুপুরে খোল বাজিয়ে প্রচার সুজাতার

07:19 PM Apr 01, 2024 IST | Mainak Das
বিষ্ণুপুরে খোল বাজিয়ে প্রচার সুজাতার
Advertisement

নিজস্ব প্রতিনিধি : প্রচারে বেরিয়ে প্রতিদিনই কিছু না কিছু চমক দিচ্ছেন বিষ্ণুপুরের তৃণমূল প্রার্থী সুজাতা খান। সম্প্রতি কীর্তন দলের সঙ্গে খোল বাজিয়ে নাচতেও দেখা গেল সুজাতাকে। নাচের তালে তালে বিষ্ণুপুরের সাধারণ মানুষের প্রতি তাঁর ভালোবাসার কথাও ব্যক্ত করেন তৃণমূল প্রার্থী।

Advertisement

জানা যায়, রবিবার সন্ধ্যায় বিষ্ণুপুরের ওন্দায় দোলমেলায় হাজির হন সুজাতা। সেখানে কীর্তন দলের সঙ্গে খোল বাজিয়ে নাচতেও দেখা যায় তাঁকে। সেইসময় বিষ্ণুপুরবাসীর উদ্দেশ্যে সুজাতা বলে ওঠেন, ‘রাধা যেমন তাঁর জীবনের সবকিছু শ্রীকৃষ্ণের চরণে উৎসর্গ করেছিলেন, তেমনি আমি আমার জীবনের সবকিছু বিষ্ণুপুরের মানুষের জন্য উৎসর্গ করে দিয়েছি। রাধার মতো কৃষ্ণকে যেমন কেউ ভালবাসতে পারেনি, তেমনি আমার মতো কেউ বিষ্ণুপুরের মানুষকে ভালবাসতে পারবে না।‘ সেইসঙ্গে সুজাতা জানান, ‘আমি যতদিন বাঁচব, ততদিন আমার হৃদয় কেঁপে উঠবে বিষ্ণুপুরের লোকেদের জন্য।‘  রবিবার মেলায় চপ ও পাঁপড়ের দোকানে ঢুকে নিজে হাতে চপ-পাঁপড় ভেজে খাওয়াতেও দেখা যায় বিষ্ণপুরের তৃণমূল প্রার্থীকে।

Advertisement

উল্লেখ্য, এবারের লোকসভা নির্বাচনে সুজাতার বিরুদ্ধে বিজেপির হয়ে লড়ছেন তাঁর প্রাক্তন স্বামী সৌমিত্র খান। গত লোকসভা ভোটে সৌমিত্র যখন বিষ্ণুপুরে প্রচারের জন্য ঢুকতে পারেননি, তখন সৌমিত্রের হয়ে প্রচার সেরেছিলেন সুজাতা। পাঁচ বছর পর সেই সুজাতাই এখন তৃণমূলের প্রার্থী। সুজাতা যতই বিষ্ণুপুরের সঙ্গে তাঁর নারীর টানের কথা বলুন না কেন, তাঁকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখা জানান, সুজাতা এখন নিজেকে রাধা ভাবছেন, আবার কখনও নিজেকে হেমা মালিনী ভাববেন। আসলে ওর মনে অনেকরকমের ভাবনা রয়েছে, ভাবতে দিন।

Advertisement
Tags :
Advertisement