For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জামাইষষ্ঠীর পরেই ভাগ্যের চমক এই ৩ রাশির জীবনে

08:45 AM Jun 07, 2024 IST | Reshmi Khatun
জামাইষষ্ঠীর পরেই ভাগ্যের চমক এই ৩ রাশির জীবনে
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : সামনেই জামাইষষ্ঠী ১২ জুন। আর এর ঠিক পরেই ১৫ জুন তৈরি হতে চলেছে বুধাদিত্য রাজযোগ। বুধ ও সূর্যের এই যোগ মিথুন রাশিতে তৈরি হবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে এই রাজযোগে উপকৃত হবেন বহু রাশির জাতক জাতিকারা। এদের মধ্যে সবচেয়ে বেশি উপকৃত হবেন এই তিন রাশি। জেনে নিন কারা কারা।

Advertisement

সিংহ : অর্থ নিয়ে চিন্তা দূর হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। মানসিক শান্তি আসবে জীবনে। পরিবারে শান্তি ফিরে আসতে চলেছে। সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভাল হবে।পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কাজে সাফল্য আসতে পারে। কাজে মনোযোগ বাড়বে।

Advertisement

কন্যা : সূর্য দেবের প্রভাবে লাভবান হবেন এই রাশির জাতক জাতিকারা। কাজে সাফল্যের পাশাপাশি প্রমোশন হতে পারে। পুরনো ইচ্ছে পূরণ হতে পারে। আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে। ভ্রমণের ইচ্ছে পূরণ হবে। কর্মক্ষেত্রে পরিবেশ অনুকূল থাকবে। হাতে অর্থ আসবে। তবে ব্যয়ের দিকে ধ্যান দেওয়া প্রয়োজন।

মিথুন : এই যোগে সবচেয়ে বেশি উপকৃত হবেন এই রাশির জাতক জাতিকারা। মহিলাদের দাম্পত্য জীবনে সুখ আসবে। সংসারে শান্তি বজায় থাকবে। পুরুষদের কাজে সাফল্য আসবে। কাজে মনোযোগ বাড়বে। সমাজে মান সম্মান বাড়বে। ব্যবসার জন্য খুব ভাল সময়।

উল্লেখ্য :  এই তথ্যগুলি মানত্যা অথবা বিশ্বাস নির্ভর।

Advertisement
Tags :
Advertisement