OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জামাইষষ্ঠীর পরেই ভাগ্যের চমক এই ৩ রাশির জীবনে

08:45 AM Jun 07, 2024 IST | Reshmi Khatun
courtesy google

নিজস্ব প্রতিনিধি :  সামনেই জামাইষষ্ঠী ১২ জুন। আর এর ঠিক পরেই ১৫ জুন তৈরি হতে চলেছে বুধাদিত্য রাজযোগ। বুধ ও সূর্যের এই যোগ মিথুন রাশিতে তৈরি হবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে এই রাজযোগে উপকৃত হবেন বহু রাশির জাতক জাতিকারা। এদের মধ্যে সবচেয়ে বেশি উপকৃত হবেন এই তিন রাশি। জেনে নিন কারা কারা।

সিংহ : অর্থ নিয়ে চিন্তা দূর হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। মানসিক শান্তি আসবে জীবনে। পরিবারে শান্তি ফিরে আসতে চলেছে। সহকর্মীদের সঙ্গে সম্পর্ক ভাল হবে।পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কাজে সাফল্য আসতে পারে। কাজে মনোযোগ বাড়বে।

কন্যা : সূর্য দেবের প্রভাবে লাভবান হবেন এই রাশির জাতক জাতিকারা। কাজে সাফল্যের পাশাপাশি প্রমোশন হতে পারে। পুরনো ইচ্ছে পূরণ হতে পারে। আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে। ভ্রমণের ইচ্ছে পূরণ হবে। কর্মক্ষেত্রে পরিবেশ অনুকূল থাকবে। হাতে অর্থ আসবে। তবে ব্যয়ের দিকে ধ্যান দেওয়া প্রয়োজন।

মিথুন :  এই যোগে সবচেয়ে বেশি উপকৃত হবেন এই রাশির জাতক জাতিকারা। মহিলাদের দাম্পত্য জীবনে সুখ আসবে। সংসারে শান্তি বজায় থাকবে। পুরুষদের কাজে সাফল্য আসবে। কাজে মনোযোগ বাড়বে। সমাজে মান সম্মান বাড়বে। ব্যবসার জন্য খুব ভাল সময়।

উল্লেখ্য :  এই তথ্যগুলি মানত্যা অথবা বিশ্বাস নির্ভর।

Tags :
Daily Gemini Horoscopedaily horoscopelove horoscope for all zodiacmoon transitsun transitWhat are the 12 zodiac signs
Next Article