OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আর্দ্রা নক্ষত্রে সূর্যের গোচর সৌভাগ্য আনবে ৩ রাশির জীবনে

08:15 AM Jun 09, 2024 IST | Reshmi Khatun
courtesy google

নিজস্ব প্রতিনিধি : ১৫ জুন সূর্যদেব আর্দ্রা নক্ষত্রে প্রবেশ করতে চলেছেন। এই নক্ষত্রে রয়েছে রাহুর আধিপত্য। তবে এই নক্ষত্রে সূর্যের গোচর সৌভাগ্য এনে দিতে চলেছে বহু রাশির জাতক জাতিকাদের। জেনে নিন সূর্যের এই নক্ষত্র গোচরে লাভবান হবেন কোন কোন রাশি।

সিংহ :  আয়ের দিক থেকে লাভবান হবেন এই রাশির জাতক জাতিকারা। অর্থকষ্ট দূর হবে। যারা কর্মরত তাঁদের আয় বাড়তে পারে, প্রমোশন হতে পারে। বিবাহিতদের জীবনে সুখ আসবে। পরিবারে শান্তি আসবে। পরিশ্রমের পুরো ফল পাবেন। সমাজে সম্মান বাড়তে পারে। ভ্রমণের ইচ্ছে পূরণ হবে।

মিথুন : সূর্যদেবের এই গোচরে উপকৃত হতে চলেছেন এই রাশির জাতক জাতিকারা। আয়ের উৎস মজবুত থাকবে। কর্মক্ষেত্রে অভিজ্ঞতা বাড়বে। সহকর্মীদের থেকে বিশেষ গুরুত্ব পাবেন। আর্থিক পরিস্থিতি আগের তুলনায় ভাল থাকবে। কেরিয়ারে ভাল সুযোগ আসতে পারে। ব্যবসার জন্য ভাল সময়।

তুলা :  আটকে থাকা কাজ সম্পন্ন হবে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে, তবে বাড়তি ব্যয় উপর নজর দিত হবে। পরিবার থেকে কোন সুখবর শুনতে পারেন। কর্মক্ষেত্রে পরিবেশ অনুকূল থাকবে। আত্মবিশ্বাস বাড়বে।

উল্লেখ্য এই তথ্য সম্পূর্ণ মানত্যা বা বিশ্বাস নির্ভর।

Tags :
Aries Love HoroscopeDaily Gemini HoroscopeDaily Sagittarius HoroscopeHOROSCOPElove horoscope for all zodiacVedic Indian Astrology
Next Article