OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মিথুনের ঘরে সূর্য, তিন যোগের প্রভাবে অর্থ খ্যাতি হাতের মুঠোয় ৫ রাশির জীবনে

08:55 AM Jun 14, 2024 IST | Reshmi Khatun
courtesy google

নিজস্ব প্রতিনিধি : আগামী ১৫ জুন ২০২৪ শনিবার মিথুন রাশিতে প্রবেশ করবে সূর্য। তবে সেখানে আগে থেকেই অবস্থান করছে বুধ ও শুক্র। বুধ ও শুক্রের মিলনের ফলে গঠিত হবে শুক্রাদিত্য যোগ।এছাড়াও থাকছে বুধাদিত্য যোগ এবং ত্রিগ্রহী যোগ। এই তিন যোগের প্রভাবে ভাগ্য বদলাবে ৫ রাশির জাতকদের। জেনে নিন কারা কারা।

মেষ : এইসময় হাতে টাকা আসবে। ব্যক্তিগত এবং কাজের জায়গায় উন্নতি হবে। বাড়ির প্রবীণদের সঙ্গে আলোচনা হতে পারে কাজের বিষয়ে। মানসিক চাপ কমবে। সম্পর্ক ভাল থাকবে। বাধা দূর হবে। কোন প্রভাবশালী ব্যক্তিতের কাছ থেকে শিক্ষা নেওয়ার সুযোগ পাবেন।

সিংহ : ত্রিগ্রহী যোগের প্রভাবে সমাজে সুনাম বাড়তে পারে। কেরিয়ারে ভাল সুযোগ আসতে পারে। সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে। তবে ধৈয্য ধরুন। কাজের বিষয়ে পরিবারের সঙ্গে আলোচনা করতে পারেন।

কন্যা : ব্যাংক ব্যালান্স বাড়ার সম্ভাবনা রয়েছে। নতুন সম্পত্তি কেনার জন্য ভাল সময়। কাজে দক্ষতা বাড়বে। পরিবারে শান্তি আসবে।

তুলা :  উপার্জনের পথ খুলে যাবে। ব্যবসায় লাভ হবে। মানসিকভাবে মজবুত থাকবেন। মনের দীর্ঘদিনের ইচ্ছে পূরণ হতে পারে।

মকর :  সব কাজ ভেবেচিন্তে করার ফলে সঠিক সিদ্ধান্ত নেওয়া সম্ভব হবে। ফলে কাজে সফলতা আসবে। অর্থকষ্ট দূর হবে।দাম্পত্য জীবনে সুখ আসবে। সঞ্চয় আরও বাড়বে।

উল্লেখ্য, এই তথ্যগুলি বিশ্বাস অথবা মান্যতা নির্ভর। এটি যাচাই করে নি ‘এই মুহূর্তে’

Tags :
capricorn characters ticdaily horoscopeDaily Sagittarius Horoscopeindian astrologylove hoorscopeSurya Gochar 2024Vedic Indian Astrology
Next Article