For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

১৪ জুন মিথুনে সূর্য, বিপদ বাড়বে ৫ রাশির

08:30 AM Jun 06, 2024 IST | Reshmi Khatun
১৪ জুন মিথুনে সূর্য  বিপদ বাড়বে ৫ রাশির
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : আগামী ১৪ জুন মিথুন রাশিতে গোচর করতে চলেছে সূর্য। পরবর্তী এক মাস সূর্য মিথুন রাশিতেই অবস্থান করবে। তবে সতর্ক হন ৫ রাশি। সূর্যের এই গোচরের ফলে নানা সমস্যার সম্মুখীন হতে হবে এই কয়েক রাশিকে। জেনে নিন কারা কারা।

Advertisement

বৃষ :  সূর্যের এই গোচর বৃষ রাশির জন্য শুভ হবে না। ফলস্বরুপ নানান সমস্যা দেখা দিতে পারে। যেমন কর্মক্ষেত্রে ঝামেলা হতে পারে। কাজ থেকে মন উঠে যেতে পারে। অর্থকষ্ট ভুগতে হতে পারে। তবে ধৈয্য ধরুন। এইসময় কোন সিদ্ধান্ত নেবেন না।

Advertisement

কর্কট :  অর্থকষ্ট থাকবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। সহকর্মীদের থেকে সাহায্য নাও পেতে পারেন। কাজে বিরক্তি আসতে পারে। কাজ করতে দেরী হওয়ায় বসের কাছে অভিযোগ জমা পড়তে পারে। এইসময় মাথা ঠান্ডা রাখুন।

বৃশ্চিক :  রাস্তাঘাটে সাবধানে চলুন। দূর্ঘটনা এড়াতে সতর্কতা অবলম্বন করুন। কাজে মনোযোগ নষ্ট হতে পারে। আয় কমতে পারে। বাড়তি খরচ হতে পারে।

ধনু :  মাথা গরম হতে পারে। সঙ্গীর সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। তর্কে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। স্বাস্থ্যের অবনতি হতে পারে। আর্থিক লেনদেন বন্ধ রাখতে পারেন এইসময়।

মকর :  চাকরি পরিবর্তন করার ইচ্ছে হবে, তবে এইসময় চাকরি পরিবর্তন না করাই ভাল। কাজে প্রেসার বাড়বে। মেজাজ খিটখিটে হতে পারে। পরিবার থেকে সমর্থন নাও পেতে পারেন।

Advertisement
Tags :
Advertisement