For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কি কাণ্ড! কপিল ও সুনীলের ঝামেলা নাকি 'পাবলিসিটি স্টান্ট', এটাও সম্ভব?

সুনীল তখন বলেন যে, তার প্রত্যাবর্তন স্বদেশ প্রত্যাবর্তনের মতো মনে হয়েছিল। টিজারে ইতিমধ্যেই টের পাওয়া গিয়েছে যে, সুনীল গুত্তির চরিত্রে ফিরবেন। প্রথম পর্বে তাকে রণবীর কাপুর এবং নীতু কাপুরকে টিজ করতে দেখা যাবে।
02:00 PM Mar 27, 2024 IST | Sushmitaa
কি কাণ্ড  কপিল ও সুনীলের ঝামেলা নাকি  পাবলিসিটি স্টান্ট   এটাও সম্ভব
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কী কাণ্ড! তা বলে 'পাবলিসিটি স্টান্ট'-এর জন্যে ৭ বছর কথা বন্ধ! এটাও সম্ভব! আসলে যদি ঘটনাটা হয়, তারকাদের নিয়ে! তাহলে সবটাই সম্ভব! প্রায় ৭ বছর পর দেশের জনপ্রিয় কমেডি শো 'দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শর্মা'-র শোয়ে ফিরে এসেছেন অভিনেতা সুনীল গ্রোভার। শোনা গিয়েছিল যে, অভিনেতা কপিল শর্মার সঙ্গে বিরোধের কারণেই কপিল শর্মার শো ছেড়েছেন সুনীল।কিন্তু বিষয়টি কি সত্যিই তাই? সদ্য নেটফ্লিক্সে শুরু হয়েছে 'দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শর্মা শো'! এবার শোয়ের প্রোমো থেকেই একের পর এক চমকে মোড়া ছিল।

Advertisement

কারণ ক্রুষ্ণা অভিষেক, সুনীল গ্রোভার, সকলকেই কপিল শর্মার শোতে দেখা যাবে। তাই ভক্তদের আনন্দের কোনও সীমা ছিলনা। সুনীল-কপিল একসঙ্গে একই শোয়ে থাকলে সে শো যে টিআরপির উর্ধে উঠবে তা বলাই বাহুল্য! কিন্তু সুনীল গ্রোভার কপিল শর্মা শো ছেড়েছিলেন কেন, জানালেন কৌতুক অভিনেতা নিজেই। আসলে ভারতে প্রবেশ করেছে নেটফ্লিক্স, তাই নেটফ্লিক্সের জন্য নাকি "এটি প্রচার স্টান্ট" ছিল। এই জুটি সাত বছর পর দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো-এর জন্য আবার একত্রিত হয়েছে। শোয়ের প্রিমিয়ারের আগে, কপিল এবং সুনীল একটি প্রেস কনফারেন্সে বসেছিলেন। তখনই অভিনেতা জানান, তাঁদের দ্বন্দ্ব শেষ-শুরুর কোনও ব্যপার নয়! পুরোটাই ছিল বহু বছর আগে পূর্ব পরিকল্পিত। Netflix ইন্ডিয়া তাঁদের ফোন করে প্রচারের মাধ্যম জিজ্ঞেসা করেছিল।

Advertisement

অভিনেতার কথায়, “আমরা ফ্লাইটে বসেছিলাম। তখন আমরা জানলাম যে Netflix ভারতে আসছে। তাই, ভেবেছিলাম এমন কিছু করতে চাই, যাতে পাবলিসিটি স্টান্ট হয়। পাশাপাশি কপিল বলেন, 'এছাড়াও বিগত বছর গুলিতে সুনীলও বেশ কয়েকটি প্রকল্প নিয়ে ব্যস্ত ছিলেন। তিনি বেশ কয়েকটি সিরিজ এবং প্রকল্প করছেন তাই আমরা পুনরায় একত্রিত হতে পারিনি।" সুনীল তখন বলেন যে, তার প্রত্যাবর্তন স্বদেশ প্রত্যাবর্তনের মতো মনে হয়েছিল। টিজারে ইতিমধ্যেই টের পাওয়া গিয়েছে যে, সুনীল গুত্তির চরিত্রে ফিরবেন। প্রথম পর্বে তাকে রণবীর কাপুর এবং নীতু কাপুরকে টিজ করতে দেখা যাবে। দ্য কপিল শর্মা শোতে জনপ্রিয় কাল্পনিক চরিত্র গুত্তি এবং ডাঃ মাশূর গুলাটি অভিনয় করার পরে সুনীল গ্রোভার একটি ঘরোয়া নাম হয়ে উঠেছিলেন।

কিন্তু কপিল শর্মা শো থেকে বেরিয়ে আসার পর অভিনেতা-কমেডিয়ান সবাইকে হতবাক করে দিয়েছিলেন। ২০১৭ সালের অক্টোবরে, দুই অভিনেতা-কৌতুক অভিনেতা অস্ট্রেলিয়ায় একটি শো শেষ করে মুম্বাইতে ফিরে যাওয়ার সময় একটি ফ্লাইটে বসেছিলেন। তখনই একাধিক মিডিয়া রিপোর্টে অভিযোগ করা হয়েছিল যে, কপিলের সঙ্গে সুনীলের চরম ঝগড়া হয়, যার ফলে কপিল সুনীলকে আঘাত করেন। এই কথিত ঘটনার পর সুনীল দ্য কপিল শর্মা শো ছেড়ে দেন।

Advertisement
Tags :
Advertisement