For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কেজরির অন্তর্বর্তী জামিনের মেয়াদ বৃদ্ধির আবেদনের দ্রুত শুনানি হচ্ছে না সুপ্রিম কোর্টে

12:34 PM May 28, 2024 IST | Srijita Mallick
কেজরির অন্তর্বর্তী জামিনের মেয়াদ বৃদ্ধির আবেদনের দ্রুত শুনানি হচ্ছে না সুপ্রিম কোর্টে
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ মঙ্গলবার আদালতের তরফে জানান হয়েছে, যদি ভারতের প্রধান বিচারপতি বেঞ্চ আবেদনটি গ্রহণ করে তাহলে আবেদনটি নিয়ে শুনানি হবে। এরফলে ২ রা মে কেজরিকে  আত্মসমর্পণ করে তিহার জেলে ফিরতে হবে।

Advertisement

গত ২৭ মে অন্তর্বর্তীকালীন  জামিনের মেয়াদ আরও  সাতদিন বাড়ানোর জন্য সুপ্রিম কোর্টে আবেদন করেছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী। সেখানে শারীরিক অবস্থার কথা উল্লেখ করে   জামিনের মেয়াদ বৃদ্ধির কথা বলেছিলেন  আপ সুপ্রিম। আম আদমি পার্টির তরফে জানান হয়েছিল, কেজরিওয়ালকে পিইটি-সিটি স্ক্যান এবং অন্যান্য পরীক্ষা করাতে হবে এবং তা করানোর জন্য আরও সাতদিন বেশি সময় লাগবে । এই পরিস্থিতিতে কেজরির অন্তরবর্তী জামিনের মেয়াদ বৃদ্ধির আবেদন খারিজ করল শীর্ষ আদালত।

Advertisement

উল্লেখ্য,  গত ১০ মে সুপ্রিম কোর্টের নির্দেশে অন্তর্বর্তী জামিন পেয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।  ১ জুন পর্যন্ত তিহার জেলের বাইরে থাকবেন দিল্লির মুখ্যমন্ত্রী। ২ রা মে তাঁকে আত্মসমর্পণ করে তিহার জেলে ফিরতে হবে। এবার যাতে অন্তর্বর্তী জামিনের মেয়াদ ১০ জুন অবধি বাড়ান হয় সেইজন্য সুপ্রিম কোর্টের কাছে আবেদন করেছিলেন কেজরি। অন্যদিকে ৪ জুন লোকসভা নির্বাচনের ফলপ্রকাশ। এই আবহে দিল্লির মুখ্যমন্ত্রীর জামিনের মেয়াদ বৃদ্ধির আবেদন খারিজ করল সুপ্রিম কোর্ট।

Advertisement
Tags :
Advertisement