OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

শপথ নিয়েই মন্ত্রী পদ ছাড়ার ইচ্ছাপ্রকাশ বিজেপি সাংসদের

11:29 AM Jun 10, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : শপথ নিয়েই মন্ত্রী পদ ছাড়তে ইচ্ছুক কেরলের একমাত্র বিজেপি সাংসদ সুরেশ গোপী। এই প্রসঙ্গে তিনি জানান, তিনি সাংসদ হিসাবে কাজ চালিয়ে যেতে চান। মন্ত্রী হিসাবে থাকতে চান না। কিন্তু কী কারণে বিজেপি সাংসদের এমন ইচ্ছাপ্রকাশ, সেকথাও জানিয়েছেন তিনি।

রবিবার প্রতিমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার পর এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে বিজেপি সাংসদ সুরেশ গোপী জানান, ‘আমি কোনওদিন মন্ত্রী পদ চান না। আমি ত্রিশূরের সাংসদ হিসাবেই কাজ চালিয়ে যেতে চাই। আসলে আমার ফিল্মে কিছু কাজ রয়েছে। সেই কাজগুলি শেষ করতে চাই।‘ তিনি জানিয়েছিলেন, তাঁর কোনও পদ পাওয়ার প্রয়োজন নেই। তাঁর আশা, খুব শীঘ্রই তাঁকে মন্ত্রী পদ থেকে মুক্ত করে দেওয়া হবে। মন্ত্রী পদ ছাড়ার ইচ্ছাপ্রকাশ করলেও তিনি যে তাঁর সংসদীয় এলাকার লোকেদের জন্য কাজ করতে বদ্ধপরিকর, সেই কথাও জানাতে ভোলেননি সুরেশ গোপী।

উল্লেখ্য, এবারে ত্রিশূর লোকসভা কেন্দ্র থেকে সিপিআইএম প্রার্থী এস সুনীল কুমারকে ৭৪৬৮৬ ভোটে হারিয়েছেন বিজেপি প্রার্থী সুরেশ গোপী। এর আগে সুরেশ গোপী রাজ্যসভার সাংসদ হিসাবেও কাজ করেছেন। ২০১৬ সালে তাঁকে রাজ্যসভার সাংসদ হিসাবে মনোনীত করা হয়েছিল। রাজ্যসভায় তিনি ২০২২ সাল পর্যন্ত ছিলেন। জানা যাচ্ছে, ফিল্মের জগতের সুরেশ গোপীর অবদান রয়েছে। ১৯৯৮ সালে সেরা অভিনেতার রাষ্ট্রীয় পুরস্কার পেয়েছিলেন তিনি। এছাড়াও নানা অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকাতেও পাওয়া গিয়েছে তাঁকে।

Tags :
BJPKerala BJPLoksabha Vote 2024Politics.suresh gopi
Next Article