For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জলমগ্ন এইমস, ট্রমা সেন্টারে  বন্ধ অস্ত্রোপচার

02:48 PM Jun 29, 2024 IST | Srijita Mallick
জলমগ্ন এইমস  ট্রমা সেন্টারে  বন্ধ অস্ত্রোপচার
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ লাগাতার বৃষ্টিতে জলমগ্ন রাজধানী দিল্লি। আর তাতে বেহাল অবস্থা  জনজীবনের। এই আবহে দিল্লিতে  অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেসে ( AIIMS) ব্যাহত হল চিকিৎসা ব্যবস্থা। ভারী বৃষ্টিপাতে জলমগ্ন AIIMS –এর নিউরোসায়েন্সেস সেন্টার। এরফলে বাতিল হয়েছে ট্রমা সেন্টারে  বেশ কয়েকটি অপারেশন।

Advertisement

জানা গিয়েছে, অনেক অপারেটিং রুমের দেওয়াল থেকে জল পড়ছে। তাই  বন্ধ রাখা হয়েছে এসি। বর্তমানে AIIMS-এর কার্ডিও নিউরো সেন্টারে নিউরোসার্জারি রোগীদের জন্য সাতটি অপারেটিং রুম রয়েছে। বৃষ্টির আগে চারটি অপারেশন  থিয়েটার  (ওটি) চালু ছিল। তবে বৃষ্টিতে প্লাবিত হওয়ায়  বর্তমানে সবকটি অপারেশন  থিয়েটার বন্ধ হয়ে গিয়েছে ।   হাসপাতাল সূত্রে খবর জরুরী পরিস্থিতিতে রোগীদের সফদরজং এবং অন্যান্য সরকারি হাসপাতালে রেফার করা হচ্ছে ।  এরফলে  বিপাকে পড়েছে রোগীরা।

Advertisement

উল্লেখ্য, ভারী বৃষ্টিপাতের কারণে  জলমগ্ন দিল্লির একাধিক এলাকা। এরফলে জলে ডুবেছে  মেট্রো ষ্টেশন। আর  তাতে ব্যাহত হয়েছে মেট্রো পরিষেবা। জানা গিয়েছে,  প্রবল বৃষ্টির কারণে জলমগ্ন যশোভূমি দ্বারকা সেক্টর-২৫ মেট্রো স্টেশন।  বন্ধ হয়েছে পরিষেবা।  দিল্লি ট্র্যাফিকের তরফে জানান হয়েছে,  জল জমার  কারণে আইটিও, বীর বান্দা বৈরাগী মার্গ, ধৌলা কুঁয়াতেও যান চলাচল ব্যাহত হয়েছে।  পাশাপাশি এইমস সংলগ্ন সফদরজং এবং বেশ কয়েকটি অঞ্চলে জল জমে গেছে। খুব ধীর গতিতে চলছে যান চলাচল। ভারতীয় আবহাওয়া দফতর ২৯ জুন পর্যন্ত দিল্লির জন্য কমলা সতর্কতা জারি করেছে।

Advertisement
Tags :
Advertisement