For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আজও আমি জানতে চাই ভাইয়ের মৃত্যু কীভাবে হয়েছিল: সুশান্তের দিদি শ্বেতা

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্বেতা (যিনি এই মুহুর্তে তার বইটি লঞ্চ করতে ভারতে রয়েছেন) বলেছেন, “আমি জানি আমার স্নেহের ভাইয়ের সঙ্গে ঠিক কী ঘটেছিল।
06:11 PM Feb 04, 2024 IST | Sushmitaa
আজও আমি জানতে চাই ভাইয়ের মৃত্যু কীভাবে হয়েছিল  সুশান্তের দিদি শ্বেতা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২০২০ সালে ঠিক করোনার মরসুমে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু হয়েছে, যা রীতিমতো গোটা দেশকে থমকে দিয়েছিল। বান্দ্রায় নিজের আবাসনেই সুশান্তকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়, বিশেষ করে যার মৃত্যু তরুণ প্রজন্মকে রীতিমতো বিধ্বস্ত করে দিয়েছিল। তবে সুশান্ত সিং রাজপুত আদৌ আত্মহত্যা করেছেন নাকি, তাঁকে খুন করা হয়েছে, তা এখনও পুলিশের তদন্তাধীন। এখনও তার খোঁজ পাননি পুলিশ এবং অভিনেতার বাড়ির লোকজন।

Advertisement

সেই কারণে আজও তাঁরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এদিকে সুশান্তের মৃত্যুর পর প্রথমেই তাঁর প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী কে গ্রেফতার করা হয়েছিল। একমাস জেল খেটেছিলেন তিনি। কিন্তু সেই যে, CBI তদন্ত শুরু করেছিলেন এখনও তাঁর উত্তর মেলেনি। এদিকে মাঝে মধ্যেই ভাইয়ের স্মৃতি তুলে ধরেন সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্বেতা (যিনি এই মুহুর্তে তার বইটি লঞ্চ করতে ভারতে রয়েছেন) বলেছেন, “আমি জানি আমার স্নেহের ভাইয়ের সঙ্গে ঠিক কী ঘটেছিল। আমাদের এটি খুঁজে বের করতে হবে, কেন আমার ভাইকে এই বয়সে মরতে হল। আমাদের ন্যায়বিচারের জন্য জিজ্ঞাসা করতে হবে, CBIকে তদন্ত করতে এবং যত দ্রুত সম্ভব ফলাফল নিয়ে আসতে হবে।"

Advertisement

কিছুদিন আগে, শ্বেতা তার ভাইকে জন্মবার্ষিকীতে স্মরণ করতে ইনস্টাগ্রামে গিয়েছিলেন। সেখানে একটি মন্টেজ ভিডিও শেয়ার করে তিনি লেখেন, “আমার সোনা ভাইকে জন্মদিনের শুভেচ্ছা। চিরকাল তোমাকে ভালবাসি।শক্তি অসীম থেকে অসীম হোক। আশা করি আপনি মিলিয়ন হৃদয়ে বাস করবেন।" শ্বেতা তাঁর বইতে উল্লেখ করেছেন যে সুশান্ত তার ব্যস্ত বলিউড ক্যারিয়ারের কারণে তার সঙ্গে বেশি দেখা করতে পারতেন না। তবে তিনি ২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত প্রতি বছর তাকে দেখতে ভারতে যেতেন। দুর্ভাগ্যবশত, তিনি ২০১৮ এবং ২০১৯ সালে যেতে পারেননি। জানুয়ারি ২০২০ সালে, তিনি একটি বিশেষ ভ্রমণ করেছেন।

Advertisement
Tags :
Advertisement