OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

১০ বছরের ছোট প্রাক্তনের হাত ধরে দিওয়ালি পার্টিতে সুস্মিতা, শিগ্গির বিয়ে করছেন নাকি?

সুস্মিতাকে একেবারে কাছ ছাড়া করছিলেন না রোমন। তবে কী তাঁদের সম্পর্ক ফের জোড়া লাগছে
10:59 AM Nov 08, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: দিওয়ালি এখনও ৪ দিন বাকি। কিন্তু বলিউডে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে দিওয়ালি উৎসব। বিখ্যাত পোশাক ডিজাইনার মণিশ মালহোত্রার বাড়ির দিওয়ালি সেলিব্রেশনের পর গতকাল তারকাদের ভিড় জমেছিল খ্যাত শিল্পপতি রমেশ তৌরানির দিওয়ালি পার্টিতে। যেখানে ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে সলমন খান, রীতেশ-জেনেলিয়া দেশমুখ সবাই উপস্থিত ছিলেন। কিন্তু সবার মধ্যে নজর কেড়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী তথা অভিনেত্রী সুস্মিতা সেন এবং তাঁর প্রাক্তন রোমন শল। এদিন দুজনেই একেবারে কালো পোশাকে নিজেদের মুড়িয়ে ছিলেন। সুস্মিতাকে একেবারে কাছ ছাড়া করছিলেন না রোমন। তবে কী তাঁদের সম্পর্ক ফের জোড়া লাগলো?

সিঙ্গেল মাদার সুস্মিতা সেনের প্রেম নিয়ে বরাবরই চর্চা চলে দর্শক মহলে। ২০২২ সালে IPL ফাউন্ডার ললিত মোদীর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কম আলোচনা হয়নি। নায়িকাকে প্রচুর কথাও শুনতে হয়। কিন্তু সেই সম্পর্ক তাঁর বাকি বৈধ ছিল না, এক তরফা প্রেম ছিল ললিত মোদীর। এদিকে ২০২১ সালে বছরের শেষে ঘোষণা করেছিলেন ১০ বছরের ছোট প্রেমিক রোমন শলের সঙ্গে নিজের সম্পর্ক শেষের কথা। কিন্তু সেই প্রেমিকই এখন তাঁর গুরুজন হয়ে উঠেছে। পুরনো প্রেমিককে নিয়েই অভিনেত্রী গতকাল পৌঁছে ছিলেন রমেশ তৌরানির দিওয়ালি পার্টিতে। সেই ফটো-ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, আবারও শুরু হয়েছে তাদের নিয়ে নতুন চর্চা। কদিন আগে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সুস্মিতা। সেই সময় প্রাক্তনের যত্ন নিয়েছিলেন রোমনই। সুস্মিতার দুই মেয়েও খুব ভালোবাসে রোমনকে। পাপারাজ্জি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, হাসি মুখেই ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন রোমান আর সুস্মিতা। রোমান সুস্মিতার হাত শক্ত করে ধরে আছেন। প্রেমিকাকে হাঁটতে সাহায্য করছেন রোমন। 

আর ভিডিও দেখে কমেন্ট সেকশনে মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে। একজন লেখেন, ‘দুজনকে একসঙ্গে দেখে খুব ভালো লাগছে! আমি খুব খুশি।’ আরেকজন লিখলেন, ‘মেড ফর ইচ আদার (একে অপরের জন্য তৈরি)।’ আর একজন বলেন, খুব শীঘ্রই তোমাদের বিয়ে দেখতে চাই। ২০১৮ সালে ইনস্টা থেকে ম্যাসেজ রোমানের সঙ্গে সুস্মিতার আলাপ। শীঘ্রই সম্পর্ককে অফিসিয়াল ঘোষণা করেন তাঁরা। কিন্তু ২০২১ সালে আচমকাই বিচ্ছেদ ঘোষণা করেন। রোমান আদতে কাশ্মীরের ছেলে। বড় হয়েছেন নৈনিতালে। দেরাদুনে ইঞ্জিনিয়ারিং এর পড়াশুনো শেষ করে মডেলিং শুরু করেন। 

 

 

 

Tags :
Sushmita sen
Next Article