OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

'প্রাক্তনকে চাকর বানিয়ে রেখেছে', সুস্মিতা-রোহমানের ভিডিও ঘিরে নিন্দার ঝড়

সাম্প্রতিক ওয়েব সিরিজ আর্যা ৩ এবং তালিতে দুর্দান্ত অভিনয়ের জন্য বিপুল প্রশংসা কুড়িয়েছিলেন প্রাক্তন মিস ইউনিভার্স। যাইহোক, তাঁর পেশাগত জীবন শুধু নয়, লাইমলাইটে থাকে সুস্মিতার রোমান্টিক জীবনও।
12:45 PM Mar 10, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: প্রাক্তন প্রেমিকের সঙ্গে আদুরে মেজাজে ধরা দিয়ে প্রায় স্পটলাইট চুরি করলেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন। প্রায় তিন দশক ধরে বলিউডে রাজ করছেন সুস্মিতা সেন। তাঁর সৌন্দর্য, ব্যক্তিত্ব বরাবরই লক্ষ লক্ষ ভক্তদের হৃদয়ে রাজত্ব করে। কিন্তু যতো ফেমাস, তত তাঁকে নিয়ে চর্চা, সেটাই স্বাভাবিক। পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও সমান চর্চিত অভিনেত্রী তিনি। বছর দুয়েক আগে আচমকাই খবরে এসেছিল যে, আইপিএল ফাউন্ডার ললিত মোদীর ও প্রেমে পড়েছেন সুস্মিতা। যা নিয়ে রীতিমতো গোটা দেশ থমকে গিয়েছিল। কিন্তু বিতর্ক থেকে বাঁচতে অভিনেত্রী নিজেই জানান, ললিত মোদীর সঙ্গে তাঁর আপাতত কোনও সম্পর্ক নেই।

আবার কখনও প্রাক্তন রোহমান শলের সঙ্গে তাঁর আবারও প্যাঁচ আপের গুঞ্জন সংবাদের শিরোনামে উঠে আসে। হাঁটুর বয়সী রহমান শলের সঙ্গে সম্পর্ক কিছু বছর আগেই ভেঙে গিয়েছিল ৫০ এর সুস্মিতার। কিন্তু এখনও তাঁদের দুটিকে একসঙ্গেই দেখা যায় বিভিন্ন ইভেন্টে। সাম্প্রতিক ওয়েব সিরিজ আর্যা ৩ এবং তালিতে দুর্দান্ত অভিনয়ের জন্য বিপুল প্রশংসা কুড়িয়েছিলেন প্রাক্তন মিস ইউনিভার্স। যাইহোক, তাঁর পেশাগত জীবন শুধু নয়, লাইমলাইটে থাকে সুস্মিতার রোমান্টিক জীবনও। রোহমান শালের সঙ্গে ব্রেকআপ হলেও দুজনে বন্ধুত্ব বজায় রেখেছেন। যদিও তারা এখনও নিশ্চিত করেনি যে, তারা তাদের রোম্যান্স আবার পুনরুজ্জীবিত করবেন কিনা। তাঁরা প্রায়শই বিভিন্ন আউটিং, ইভেন্ট এবং পার্টিতে একসঙ্গে উপস্থিত হন। গতকাল সুস্মিতা এবং রোহমান মুম্বাইয়ে বিখ্যাত ফ্যাশন ডিজাইনার নীতা লুল্লার ৪০ বছরের জন্মদিনের পার্টিতে অংশ নিয়েছিলেন। সেখানেই সম্মানিত অতিথিদের মধ্যে ছিলেন সুস্মিতা সেন এবং রোহমান শাল।

স্বাভাবিকভাবেই অভিনেত্রী তাঁর অত্যাশ্চর্য চেহারা দিয়ে দর্শকদের বিমোহিত করেন। আকর্ষণীয় লাল পোশাক, ন্যুড মেকাপ দুর্দান্ত স্টানিং লুকে তিনি এদিন ধরা দিলেন। তবে ভেন্যুতে যাওয়ার আগে, সুস্মিতা পাপারাজ্জিদের জন্য পোজ দিয়েছেন। কিন্তু সবথেকে আকর্ষণীয় বিষয় হল, সুস্মিতার প্রতি রোহমানের অতিরিক্ত যত্নশীল মনোভাব। তিনি আগে গাড়ি থেকে নেমে সুস্মিতার জন্যে গাড়ির দরজা খুলে দেন, এবং তাঁর পেছন পেছন গিয়ে ইভেন্টে প্রবেশ করলেন। এবং তাঁর সঙ্গে সঙ্গে সব জায়গায় দেখা মিলল রোহমানকে। যে ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যেখানে অনেকেই সুস্মিতার প্রতি রোহমানের দৃষ্টিভঙ্গিকে সার্ভেন্টের সঙ্গে তুলনা করলেন। কেউ কেউ আবার বলেই দিলেন, সুস্মিতা তাঁকে তাঁকে চাকরের নজরেই দেখেন। যেটি এখন সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল।

Tags :
Sushmita sen
Next Article