For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

৫০-এই ঘুচবে 'বেচলর' তকমা, প্রেমিক রোমনকেই বিয়ের পরিকল্পনা সুস্মিতার

আমি জানি পুরো বিশ্ব মনে করে অন্তত এই বয়সে থিতু হওয়া উচিত। তবে আমি বিবাহের প্রতিষ্ঠানকে ভালবাসি এবং সম্মান করি। আমি আমার সহকর্মীদের মধ্যে কিছু মানুষকে জানার সুযোগ পেয়েছি,
12:34 PM Feb 06, 2024 IST | Sushmitaa
৫০ এই ঘুচবে  বেচলর  তকমা  প্রেমিক রোমনকেই বিয়ের পরিকল্পনা সুস্মিতার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২০২২ সালে আচমকাই প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের সঙ্গে একটি রোমান্টিক ছবি দিয়ে তাঁদের সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন আইপিএল ফাউন্ডার ললিত মোদী। বিষয়টি ভাইরাল হওয়া মাত্রই গোটা সোশ্যালমিডিয়ায় একেবারে তোলপাড় পড়ে যায়। শেষ পর্যন্ত সুস্মিতা সেনও টাকার লোভে জড়িয়ে গেলেন, শুরু হয় অভিনেত্রীকে নিয়ে কুৎসা রটনা! যদিও ললিত মোদীর সম্পর্ক কখনই শিকার করেননি অভিনেত্রী। তবে এই রটনার আগে ব্যবসায়ী রোমন শলের সঙ্গে দীর্ঘদিনপ্রেম ছিল নায়িকার। কিন্তু তাও একটা সময়ে ভেঙে যায়। ৫০ ছুঁই ছুঁই নায়িকা আজও অবিবাহিত। ২ দত্তক মেয়েকে নিজের দায়িত্ব বড় করছেন। তাঁদের কথা ভেবেই হয়তো এতদিন বিয়ে করেননি অভিনেত্রী।

Advertisement

তবে এবার হয়তো বিয়ের করবেন অভিনেত্রী, প্রাক্তন প্রেমিক রোমন শলকেই। তবে তাঁদের বিচ্ছেদ জোড়া লেগেছে কিনা এখনও ঘোষণা না করলেও সুস্মিতাকে প্রায়শই রোমন শলকে নিয়েই এদিক-সেদিক ঘুরতে দেখা যায়। এবার কি তবে রোমনকেই জীবনসঙ্গী বানানোর পরিকল্পনা করছেন সুস্মিতা সেন? সম্প্রতি ফিল্ম কম্প্যানিয়নের সঙ্গে একটি সাক্ষাৎকারে, অভিনেতা প্রকাশ করেছেন যে, তাঁর বিয়ের কোনও পরিকল্পনা আছে কিনা। তিনি বর্তমানে মডেল-অভিনেতা রোহমান শালের সঙ্গে ডেটিং করছেন। সম্প্রতি তাঁদের সম্পর্ক আবার জেগে উঠেছে।

Advertisement

সুস্মিতার কথায়, “আমি জানি পুরো বিশ্ব মনে করে অন্তত এই বয়সে থিতু হওয়া উচিত। তবে আমি বিবাহের চিন্তা ভাবনাকে সম্মান করি। আমি আমার সহকর্মীদের মধ্যে কিছু মানুষকে জানার সুযোগ পেয়েছি, যারা আমার পরিচিত সুন্দর দম্পতিদের মধ্যে একজন। তবে যদি এটি বিদ্যমান থাকে তবে জিনিসগুলি ঘটতে পারে। কিন্তু সেই ক্ষেত্রে সম্মান, দোস্তি, স্বাধীনতা, খুব গুরুত্বপূর্ণ। তাই আমি স্বাধীনতার জন্য বেশি সজাগ।"

সূত্রের খবর, মডেল রোহমান শালের সঙ্গে ২০১৮ সাল থেকে সম্পর্কে ছিলেন। কিন্তু ২০২১ সালে তাঁদের সম্পর্ক ছিন্ন হয়ে যায়৷ তবে তাঁরা এখন বন্ধু হিসেবেই থাকতে চান। এদিকে, কাজের ফ্রন্টে, সুস্মিতাকে সম্প্রতি আর্য সিজন 3-তে দেখা যাবে। শোতে, সুস্মিতা একজন কঠোর মহিলার ভূমিকায় অভিনয় করেছেন, যিনি অপরাধের জগত থেকে তার পরিবারকে রক্ষা করতে সীমানা ছাড়িয়ে গিয়েছেন। এটি শুক্রবার ৯ ফেব্রুয়ারি ওটিটিতে মুক্তি পেতে চলেছে। এটি পরিচালনা করেছেন রাম মাধবানি, তাঁর স্ত্রী অমিতা প্রযোজিত, এবং অন্যান্যদের মধ্যে ইলা অরুণ এবং সিকান্দার খেরও অভিনয় করেছেন।

Advertisement
Tags :
Advertisement