OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জানেন, সলমানের সঙ্গে 'চুনারি চুনারি'-র শুটিংয়ে মৃত্যুর সম্মুখীন হন সুস্মিতা

তখন আমি বলেছিলাম, এই গানটি কী? আমি সালমানকে জিজ্ঞেস করলাম, 'আপনি মনে করেন এটি একটি হিট গান?' তাই সালমান বললেন, 'এসো, দেখাব
06:22 PM Feb 08, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন, ৯০ দশকের একজন প্রথম সারির অভিনেত্রী ছিলেন তিনি।তাঁর অভিনীত বেশকিছু গান আজও জনপ্রিয়তা র শীর্ষে রয়েছে। তাঁর নাচের নম্বরগুলির মধ্যে একটি, সলমান ও করিশ্মা কাপুরের 'বিবি নং 1' এর 'চুনারি চুনারি'। যেখানে তিনি সুপারস্টার সলমানের সঙ্গে জুটি বেঁধেছিলেন। গানটি সেই সময় দারুণ জনপ্রিয়তা অর্জন করেছিল। এবং এখনও নানা অনুষ্ঠানে এই গানটি চললে কোমর না দুলিয়ে থাকা যায়না। কিন্তু জানেন কী, এই গানটিতে শুটিং করার জন্যে মৃত্যুর সম্মুখীন হয়েছিলেন।

এমনিতেই অভিনেত্রীদের সব ক্ষেত্রেই অভিনেতাদের থেকে একটু বেশিই আকর্ষণীয় করে তুলে ধরা হয়। কোনও ঠান্ডার জায়গায় নায়কদের পরনে ভারী পোশাক থাকলেও নায়িকাদের আকর্ষণীয় করে তোলার জন্যে হালকা পোশাকেই তাঁদের মেলে ধরা হয়। তেমনই একটি ঘটনার অভিজ্ঞতা সম্প্রতি প্রকাশ্যে আনলেন সুস্মিতা সেন। একটি সাক্ষাত্কারে, সুস্মিতা বলেন যে, 'চুনারি চুনারি' গানটিতে শুটিং করার সময় তিনি প্রায় ঠান্ডায় জমে যাচ্ছিলেন।  কারণ গানটি মার্কিন যুক্তরাষ্ট্রে শুট করা হয়েছিল। কিন্তু অন্যদিকে সলমান ভিআইপি ট্রিটমেন্ট পাচ্ছিলেন। যখন শীত সেখানে তীব্র, তখনই মার্কিন যুক্তরাষ্ট্রে সেই গানটির জন্য শ্যুট করা হয়েছিল। তিনি এও শেয়ার করেন যে, তিনি যখন গানটি প্রথম শুনেছিলেন তখন তিনি এর আবেদন বুঝতে পারেননি কিন্তু অভিনেতা সালমান খান এবং পরিচালক ডেভিড ধাওয়ান উভয়েই নিশ্চিত ছিলেন যে এটি হিট হবেই।

সুস্মিতার কথায়, “আমরা সেখানে ঠান্ডায় জমে গিয়েছিলাম। সেই গানটি, যদি আপনি এখন লক্ষ্য করেন, সালমান খান পোলো নেক পরেছেন, তারপর তিনি একটি ব্লেজার পরেছেন, তারপরে তিনি ইনারস পরেছেন এবং তিনি একটি হলুদ স্যুট পরেছিলেন। কিন্তু আমাকে লেহেঙ্গা চোলি পরতে হয়। যখন ডেভিড সেই গানটি আমার কাছে নিয়ে এসেছিলেন, তখন আমি বলেছিলাম, এই গানটি কী? আমি সালমানকে জিজ্ঞেস করলাম, 'আপনি মনে করেন এটি একটি হিট গান?' তাই সালমান বললেন, 'এসো, দেখাব'।" সুস্মিতা আরও বলেন যে, তবে হ্যাঁ, ১৯৯৯ সালে, গানটি প্রকাশের পরে, বিশাল হিট হয়েছিল। সেই বছর, প্রতিটি বিয়েতে এটি বাজানো হয়েছিল। এমনকি ২৮ বছর পরে এখনও, এটি প্রতিটি বিয়েতে বাজে। একই সাক্ষাৎকারে সুস্মিতা সালমান খানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করে বলেন যে, সলমানের তাঁর থেকে ছোট উচ্চতা থাকা সত্ত্বেও, যখন তারা স্ক্রিন শেয়ার করতেন তখনও তিনি তাঁকে হিল পরতে উৎসাহিত করতেন। সুস্মিতাকে আগামিতে তাঁর ওয়েব সিরিজ 'আর্য ৩'-এ দেখা যাবে।

Tags :
Salman khanSushmita sen
Next Article