For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

দুর্নীতি-সই নকলের অভিযোগে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড অধ্যাপক

07:28 PM Feb 29, 2024 IST | Srijita Mallick
দুর্নীতি সই নকলের অভিযোগে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড অধ্যাপক
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ এবার কলেজের অধ্যাপকের বিরুদ্ধে উঠল সই নকলের অভিযোগ। এই অভিযোগের জেরে তাঁকে সাসপেন্ড করে দিয়েছে কলেজ কর্তৃপক্ষ। ঘটনাটি ঘটেছে, পুরুলিয়ার রঘুনাথপুর কলেজে। জানা গিয়েছে, ওই অধ্যাপকের নাম  ফাল্গুনী মুখোপাধ্যায়। তিনি সই জাল করে কলেজের মধ্যে একের পর এক দুর্নীতি করে গেছেন। আর সেই খবর সামনে আসতেই  ফাল্গুনী মুখোপাধ্যায়কে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড করার সিদ্ধান্ত নিল  কলেজের পরিচালন সমিতি।

Advertisement

অভিযোগ উঠেছে, ফাল্গুনী  ই -টেন্ডার ছাড়াই লক্ষ লক্ষ টাকা কলেজ নির্মাণ করার জন্য খরচা করেছেন। শুধু তাই নয় কলেজ অধ্যাপকদের সই জাল করে ব্যাঙ্ক থেকে হাজার হাজার টাকা সরিয়ে নিয়েছে ফাল্গুনী। এই ঘটনার প্রেক্ষিতে রঘুনাথপুর কলেজের এক অধ্যাপক তাঁর বিরুদ্ধে আদালতে রিট পিটিশন দাখিল করেন।

Advertisement

এই ঘটনা আদালতে যেতেই নড়েচড়ে পড়ে কলেজের প্রশাসন। এরপরেই  ফাল্গুনী মুখোপাধ্যায়কে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড করে কলেজ পরিচালন সমিতি। আর এই ঘটনা ছড়িয়ে পড়তেই ফাল্গুনীকে কেন্দ্র করে বিক্ষোভ দেখান শুরু করেছে বাম ছাত্র সংগঠন। ইতিমধ্যেই এই পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে কলেজ সমিতি সংগঠন। তবে এই ঘটনার প্রেক্ষিতে এখন পর্যন্ত ফাল্গুনীর তরফ থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement
Tags :
Advertisement