For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পরীক্ষা কেন্দ্রের সামনে পড়ে গিয়ে মৃত্যু হল উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর

07:01 PM Feb 27, 2024 IST | Subrata Roy
পরীক্ষা কেন্দ্রের সামনে পড়ে গিয়ে মৃত্যু হল উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর
Advertisement

নিজস্ব প্রতিনিধি,সুতি: মঙ্গলবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার সময় পরীক্ষা কেন্দ্রে ঢোকার পথে মৃত্যু হল শারীরিকভাবে বিশেষভাবে সক্ষম এক ছাত্রের। মৃত ছাত্রের নাম প্রীতম দাস (১৯)। তার বাড়ি সুতি থানার নতুন পারুলিয়া গ্রামে(Parulia Village)। মৃত প্রীতম মুরালিপুকুর হাই স্কুলের ছাত্র ছিল। ঔরঙ্গাবাদ হাইস্কুলে তার পরীক্ষা কেন্দ্র পড়েছিল।স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার পরিবারের লোকেদের সাথে একটি টোটো(TOTO) গাড়ি করে প্রীতম বাড়ি থেকে ইতিহাস পরীক্ষা দিতে আসছিল। পরীক্ষা কেন্দ্রে ঢোকার আগে হঠাৎই প্রীতম অসুস্থ বোধ করতে শুরু করে।

Advertisement

ওই ছাত্রটি টোটো থেকে নামার পরই পরীক্ষা কেন্দ্রের সামনে পড়ে গিয়ে অজ্ঞান হয়ে যায়।স্থানীয় লোকজন এবং স্কুলের শিক্ষকেরা দ্রুত তাকে মহিশাইল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। জঙ্গিপুর(Jangipur) পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন," ইতিমধ্যেই ওই ছাত্রের দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে।"মৃত ওই ছাত্রের পরিবার সূত্রে জানা গেছে -প্রীতম দীর্ঘদিন ধরে হার্টের জটিল অসুখে ভুগছিল এবং তার শ্বাসকষ্টের সমস্যা ছিল। উচ্চ মাধ্যমিক পরীক্ষার শুরু হওয়ার আগে থেকেই অসুস্থ ছিল। মঙ্গলবার অসুস্থ শরীরেই সে পরীক্ষা দিতে আসছিল।

Advertisement

অন্যদিকে, অপর একটি ঘটনায় উচ্চমাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার সময় মোটরবাইকের সাথে টোটোর সংঘর্ষে গুরুতর জখম হলেন এক পরীক্ষার্থী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে বহরমপুর-হরিহরপাড়া রাজ্য সড়কের উপর। আহত ওই ছাত্রের নাম সমীর শাহ।স্থানীয় সূত্রে জানা গেছে, বারুইপাড়া হাইস্কুলের ছাত্র সমীরের উচ্চমাধ্যমিক পরীক্ষার(H.S.Exam) কেন্দ্র পড়েছে লালনগর হাইস্কুলে।মঙ্গলবার সকালে সে যখন একটি মোটরসাইকেল করে পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল সেই সময় উল্টো দিক থেকে আসা একটি টোটোর সাথে ওই বাইকের মুখোমুখি সংঘর্ষ এবং তাতেই গুরুতরে যখন হয় সমীর। আহত ওই ছাত্রকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখান থেকেই সমীরের পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয়।

Advertisement
Tags :
Advertisement