OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দাদা শুভেন্দুর আদালতে ধাক্কা, ভাই দিব্যেন্দুর ভরসা শাহ

06:06 PM Jan 18, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : রামমন্দির প্রতিষ্ঠার দিন তৃণমূলের ডাকা সংহতি দিবস পালনের কর্মসূচি আটকাতে গিয়ে হাইকোর্টে ধাক্কা খেয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। দাদা শুভেন্দুর পর এবার ভাই দিব্যেন্দু অধিকারীর ভরসা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রামমন্দির প্রতিষ্ঠার দিন অশান্তি হতে পারে বলে আশঙ্কা করে শাহকে চিঠি দিব্যেন্দুর।

চিঠিতে কী লিখেছেন দিব্যেন্দু। হামলার আশঙ্কা করে দিব্যেন্দু জানান, আগামী ২২ জানুয়ারি রামমন্দিরের উদ্বোধনের দিন পশ্চিমবঙ্গে অশান্তি ছড়াতে পারে। তাঁর দাবি, কিছু নেতা সংহতি দিবসের নামে আগুন জ্বালানোর চেষ্টা করছে। হতাশাগ্রস্ত নেতার দ্বারা বিভাজনের আগুনকে উস্কানি দেওয়ার চেষ্টা করা হবে। একইসঙ্গে শাহের কাছে চিঠিতে শান্তি বজায় রাখার আবেদন জানালেন দিব্যেন্দু।

সপ্তাহখানেক আগে বাবা শিশির অধিকারীকে নিয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন দিব্যেন্দু অধিকারী। রাজ্যপালের পাশাপাশি এবারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে নালিশ জানালেন দিব্যেন্দু। ইতিমধ্যে বৃহস্পতিবারই আদালতে ধাক্কা খেয়েছেন শুভেন্দু। যদিও শুভেন্দুর আবেদনকে খারিজ করে দিয়ে আদালত জানিয়ে দিয়েছে, সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মিছিল করতে হবে। হাজরা মোড় থেকে পার্ক সার্কাস পর্যন্ত হবে মিছিল। নিরাপত্তার দায়িত্বে থাকবে কলকাতা পুলিশ। কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের কোনও প্রয়োজন নেই। উল্লেখ্য, দুদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, রামমন্দির প্রতিষ্ঠার দিন হাজরা মোড় থেকে পার্ক সার্কাস পর্যন্ত মিছিল করে সভা করবেন তিনি। সেইসঙ্গে প্রতিটি জেলায় সম্প্রীতি মিছিল বের করার নির্দেশ দিয়েছিলেন তৃণমূল নেত্রী।

Tags :
BJPDibendu AdhikariPolitics.Suvendu AdhikariTmc
Next Article