For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'মোটা হয়ে গেছেন, তাই কাজ পাচ্ছেন না', জনপ্রিয় সংবাদমাধ্যমকে তুলোধনা স্বরার

মূল টুইটটি ছিল, 'বধতে ওয়াজান কে করণ স্বরা কো নাহি মিল রাহা কাম (তার ওজন বৃদ্ধির কারণে, স্বরা কাজ পাচ্ছেন না)!'
11:38 AM Jun 04, 2024 IST | Susmita
 মোটা হয়ে গেছেন  তাই কাজ পাচ্ছেন না   জনপ্রিয় সংবাদমাধ্যমকে তুলোধনা স্বরার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গতবছর সেপ্টেম্বরে মা হয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। বিয়ের কয়েক মাসের মধ্যেই তাঁর মা হওয়ার বিষয়টা নিয়েও চারিদিকে কম চর্চা চলেনি। এমনকী তাঁর আচমকা বিয়ের কথা শুনেও হতভম্ব হয়ে যান ভক্তরা। সমাজপার্টি দলের নেতা ফাহাদ আহমেদকে ভালোবেসে বিয়ে করেছেন অভিনেত্রী। মুসলিম ধর্মের ছেলেকে বিয়ে করার জন্যে কটাক্ষের মুখেও পড়তে হয়েছিল তাঁকে। তবে যাই হোক না কেন, কোনও সময়েই কাউকে পাত্তা দেননি অভিনেত্রী, সুখের সংসার এখন তাঁর। মেয়ের জন্ম দেওয়ার পরে অভিনয় থেকেও দূরে রয়েছেন অভিনেত্রী। তাই আগে থেকে সামান্য মোটাও হয়ে গিয়েছেন। এই নিয়ে সমাজমাধ্যমে প্রায়শই কটাক্ষের শিকার হন তিনি। তবে মঙ্গলবার একটি নেতৃস্থানীয় সংবাদপত্রের উপর ক্ষোভ উগড়ে দিলেন অভিনেত্রী।

Advertisement

স্বরা ভাস্কর-ফাহাদ আহমেদ গতবছর ফেব্রুয়ারিতে বিয়ে করেন, এবং তারা ২০২৩ সালের ২৩ সেপ্টেম্বর, রাবিয়া শিশুকন্যাকে স্বাগত জানান। তারপরেই আকারে এবং ওজনে বেড়েছেন তিনি। আর তা নিয়ে খবর করেই স্বরা ভাস্করের ক্ষোভের মুখে একটি 'নেতৃস্থানীয়' সংবাদপত্র। যেখানে দাবি করা হয়, স্বরার অতিরিক্ত ওজন বেড়ে যাওয়ার কারণে তিনি চলচ্চিত্রে কাজ পাচ্ছেন না। অভিনেত্রী এই প্রতিবেদনটি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে পোস্ট করেছেন। যেখানে বলা হয়, শরীর তাকে লজ্জিত করেছিল, তাই ওজনের কারণে তিনি চলচ্চিত্রে কাজ পাচ্ছেন না। নিবন্ধটির টুইটের একটি স্ক্রিনশট শেয়ার করে স্বরা ভাস্কর লেখেন, "যারা দেবনাগরী স্ক্রিপ্ট পড়তে পারেন না, এটি একটি শীর্ষস্থানীয় হিন্দি সংবাদপত্রের হ্যান্ডল। যারা মনে করে যে, এটি খবর হওয়ার যোগ্য। যিনি সাম্প্রতিক মা হয়েছেন, কয়েক মাস আগে একটি সন্তানের জন্ম দিয়েছেন, তার ওজন বেড়ে যাবে সেটাই স্বাভাবিক! কেউ কি প্রতিভাদের কাছে সন্তান জন্মদানের ফিজিওলজি ব্যাখ্যা করতে পারেন..."।

Advertisement

মূল টুইটটি ছিল, "বধতে ওয়াজান কে করণ স্বরা কো নাহি মিল রাহা কাম (তার ওজন বৃদ্ধির কারণে, স্বরা কাজ পাচ্ছেন না)!" ২০২৩ সালের অক্টোবরে, স্বরা ভাস্কর তার বিয়ের পরপরই তার প্রথম সন্তান রাবিয়ার মা হওয়ার বিষয়ে একটি সংবাদমাধ্যমকে বলেছিলেন, "২০২৩ আমার জীবনের একটি নিখুঁত ঘূর্ণিঝড় ছিল। আমার বছরের শেষের সারাংশ খুব ব্যস্ততার মধ্যে দিয়ে কেটেছে। আমি বিয়ে করেছি এবং ১০ মাসের মধ্যে একটি বাচ্চা হয়েছে। আপনি যদি গত বছরের অক্টোবরে আমার সঙ্গে কথা বলতেন, আমি তখনও জানতাম না যে আমি ফাহাদকে তিন মাস পরে বিয়ে করব।" মেয়ের লালন-পালন সম্পর্কে বলতে গিয়ে, অভিনেত্রী বলেছেন, "সব শিশুই তাদের বাবা-মায়ের প্রতিফলন। তারা তাদের বাবা-মা যে মূল্যবোধ দেয় তা নিয়ে বড় হয়। রাবিয়া উভয় জগতের সর্বোত্তম থাকবে।

তার কাছে দুটি ধরণের অ্যাক্সেস থাকবে। বিশ্বাস হল যে ভারত জাতি এবং ধর্মের একটি মিশেল, তার জন্মের পর দুই পরিবার আড্ডা দিচ্ছিল এবং আবিষ্কার করেছিল যে ছটি (শিশুর জন্মের পরের দিন) হিন্দু এবং মুসলিম উভয়ের জন্যই সাধারণ মনে করুন যে আমরা পার্থক্যগুলির উপর ফোকাস করি।" স্বরা ২০০৯ সালের চলচ্চিত্র মাধোলাল কিপ ওয়াকিং-এ একটি সহায়ক ভূমিকার মাধ্যমে তার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছেন। এছাড়াও তিনি তনু ওয়েডস মনু (২০১১), রঞ্জনা (২০১৩), প্রেম রতন ধন পায়ো (২০১৫), নীল বাত্তে সন্নাটা (২০১৬), আরাহের আনারকলি (২০১৭), ভিরে দি ওয়েডিং (২০১৮) এবং শর্ট ফিল্ম শির কোরমা, আরও অনেকের মধ্যে। তার শেষ চলচ্চিত্র ছিল, শির কোরমা, যা আগস্ট ২০২৩ এ মুক্তি পেয়েছিল।

Advertisement
Tags :
Advertisement