For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিয়ের পর প্রথম দিওয়ালি, তাও বাড়িতে বসেই সময় কাটছে স্বরার, কিন্তু কেন?

গত ২৩ সেপ্টেম্বর মা হয়েছেন স্বরা ভাস্কর, কন্যা রাবিয়ার জন্ম দিয়েছেন তিনি। কিন্তু যেখানে দিওয়ালিতে বলিউড তারকারা একাধিক পার্টিতে যোগ দিতে ব্যস্ত, সেখানে নতুন মা ঘরবন্দী কেন?
04:33 PM Nov 08, 2023 IST | Sushmitaa
বিয়ের পর প্রথম দিওয়ালি  তাও বাড়িতে বসেই সময় কাটছে স্বরার  কিন্তু কেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: যেখানে বলিউডের সমস্ত তারকার দিওয়ালি সেলিব্রেশন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে, সেখানে অভিনেত্রী স্বরা ভাস্কর ঘরবন্দী হয়ে পড়ে আছেন। এ বছর দিওয়ালি নাকি তাঁর জন্যে নয়! FOMO-হওয়ার ভয়ে আছেন স্বরা। কিন্তু কেন হঠাৎ কী হল তাঁর? এ বছর শুরুতেই আচমকা বিয়ের খবর দেন স্বরা। সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদকে বিয়ে করেন অভিনেত্রী। হিন্দু হয়ে, মুসলিমকে বিয়ে, এই নিয়ে তাঁকে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি। কিন্তু কিছুতেই গা শওয়াননি অভিনেত্রী। বরাবরই তিনি একটি প্রতিবাদী মেজাজী। তবে আসল ঝটকা লাগে, যখন বিয়ের ২ মাস পরে তিনি ঘোষণা করেন যে, তিনি অন্তঃসত্ত্বা। অর্থাৎ গর্ভবতী হওয়ার কারণেই যে, তড়িঘড়ি বিয়ে করেছেন স্বরা তা বুঝতে কারুর বাকি নেই। গত ২৩ সেপ্টেম্বর মা হয়েছেন স্বরা ভাস্কর, কন্যা রাবিয়ার জন্ম দিয়েছেন তিনি। কিন্তু যেখানে দিওয়ালিতে বলিউড তারকারা একাধিক পার্টিতে যোগ দিতে ব্যস্ত, সেখানে নতুন মা ঘরবন্দী কেন?

Advertisement

অনলাইন সহকর্মীদের ছবি দেখে বিরক্ত হচ্ছেন স্বরা। মেয়ে ছোট থাকার কারণে তাই মেয়ের সঙ্গেই সমস্ত সময় কাটাতে হচ্ছে তাঁকে। তাই দিওয়ালি পার্টির গ্লিটজ এবং গ্ল্যামার মিস করছেন স্বরা। FOMO (নিখোঁজ হওয়ার ভয়) হওয়ার সম্মুখীন হচ্ছেন৷ তাই অভিনেত্রী অতীতে তার অত্যাশ্চর্য দিওয়ালি সেলিব্রেশনের ছবিগুলি দেখেই তাঁর দিন কাটছেন। ইনস্টাগ্রামে একটি হাস্যকর রিল ভিডিও ভাগ করে নিয়েছেন। ভিডিওতে অভিনেতাকে দীপাবলিতে কাটানো সেরা ঐতিহ্যবাহী অবতারগুলি দেখানো হয়েছে৷ এরপর শেষের দিকে, তাকে বিছানায় শুয়ে থাকতে দেখা যায়, নাইট স্যুট পরে, রাবিয়াকে বাহুতে ধরে।

Advertisement

ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, "এই দিওয়ালি মরসুমে আমি FOMO বোধ করছি।" যেখানে বলিউডের আরও যাঁরা সদ্য মা হয়েছেন তাঁরা কিন্তু সন্তানদের রেখেই দিওয়ালি সেলিব্রেশন করছেন। স্বরা ও ফাহাদজর ২০২০ সালের জানুয়ারিতে নাগরিকত্ব সংশোধনী আইনের (সিএএ) প্রতিবাদ করার সময় দেখা হয়েছিল।

Advertisement
Tags :
Advertisement