OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

গর্ভধারিনীকে খুঁজে বের করতে নাগপুরের রাস্তায় ঘুরছেন সুইডিশ মহিলা

12:26 PM Apr 03, 2024 IST | Srijita Mallick
Courtesy: Google

আন্তর্জাতিক ডেস্কঃ   স্বামী বিবেকানন্দ বলেছেন ‘কেউ কিছু পাওয়ার উপযুক্ত হলে জগতের কোন শক্তি তাঁকে বঞ্চিত করতে পারে না’ এবার নিজের প্রবল ইচ্ছাশক্তি নিয়ে ঘর ছাড়লেন সুইডেনের একজন মহিলা। প্রবল ইচ্ছা তাঁর, যেভাবেই হোক খুঁজে বের করবেন তাঁর নিজের রক্তের মাকে। কিন্তু তাঁর জৈবিক মা কোথায় তা জানে ঈশ্বর,তবে তা আর কেউ জানে না,তাই এই প্রখর তাপপ্রবাহে সবাই যেখানে অস্থির একেবারে সেখানে প্রখর তাপ মাথায় নিয়ে একটু একটু করে তাঁর গন্তব্যের দিকে এগিয়ে চলেছে সুইডেনের এই ৪১ বছর বয়সী মহিলা।

জানা গেছে তাঁর নাম প্যাট্রিসিয়া এরিকসন। তাঁর জন্ম ১৯৮৩ সালের ফেব্রুয়ারিতে নাগপুরের দাগা হাসপাতালে। একবছর পরে সুইডিশ দম্পতি তাঁকে দত্তক নেন। তবে এটা এরিকসনের প্রথম সফর নয়।এর আগেও তাঁর মাকে খুঁজে পেতে সফর করেছিলেন তিনি। তবে সেইসময় ব্যার্থ হলেও আবারও দৃঢ় প্রতিজ্ঞ মন নিয়ে এগিয়ে চলেছেন এরিকসন। তাঁর জন্মদাত্রী মাকে খুঁজে পেতে সবরকমের ঝুঁকি নিতে প্রস্তুত সে তা আবারও প্রমাণ করলেন তিনি। নাগপুরে ক্যাম্পিং করে তাঁর মাকে দিনরাত এক করে খুঁজে চলেছেন তাঁর জৈবিক মাকে।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন তিনি বুঝতে পেরেছিলেন যারা তাঁকে দত্তক নিয়েছিলেন তিনি তাঁর আসল মা বাবা নন। তিনি আরও বেশি বুঝতে পারেন যখন স্কুলের বাচ্চারা তাঁদের বাবার চুল,অথবা মায়ের নাকের সঙ্গে তাদের মিল রয়েছে বলে দাবি করেন। আর সেই থেকেই তাঁর জৈবিক মাকে খোঁজার ইচ্ছে জেগেছিল এরিকসনের মনে। আজ অবধি অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে তাই বিভিন্ন জায়াগায় অন্বেষণ করা শুরু করেছেন এরিকসন।নাগপুর অঞ্চলের বিভিন্ন জায়গা হন্যে হয়ে খুঁজছেন তিনি। এখন দেখার বিষয় কবে তিনি তাঁর গর্ভধারিণীকে খুঁজে পান। 

Tags :
NagpurPregnant WomanSwedish woman
Next Article