For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিয়ের ছয়মাস পূর্তিতে স্বামী পরমব্রতকে নিয়ে মিষ্টি পোস্ট পিয়ার

তবে বিয়ে নিয়ে নিজেদের মধ্যে কোনও ক্ষোভ রাখেননি কেউই। দুজনেরই এখন সুখী দাম্পত্য জীবন। দেখতে দেখতে ছটা মাস কেটে গেল পিয়া চক্রবর্তী-পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ের।
06:01 PM May 28, 2024 IST | Susmita
বিয়ের ছয়মাস পূর্তিতে স্বামী পরমব্রতকে নিয়ে মিষ্টি পোস্ট পিয়ার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কত কটাক্ষ, সমালোচনা, কত নিন্দার ঝড়, বিতর্ক, সবটাই পার করে আজ তাঁরা সুখী দম্পতি। দেখতে দেখতে বিয়ের ৬ মাস পারও করে গেলেন তাঁরা। হ্যাঁ, গত নভেম্বরে আচমকা প্রকাশ্যে আসে আইনি মতে বিয়ে করলেন টলিউডের বিখ্যাত পরিচালক-প্রযোজক এবং অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। পাত্রী বিখ্যাত গায়ক-সুরকার অনুপম রায়ের স্ত্রী পিয়া চক্রবর্তী। ব্যাস, বিষয়টি প্রকাশ্যে আসা মাত্রই শুরু হয় বিতর্কের ঝড়। ২০২১ সালে অনুপম রায়ের সঙ্গে বৈবাহিক সম্পর্ক ভেঙে যায় পিয়ার। এরপর থেকেই গুঞ্জন যে, তাঁদের সম্পর্কের মধ্যে ঢুকে গিয়েছিলেন পরমব্রত, তাই তিনিই অনুপম-পিয়ার বিচ্ছেদের কারণ। যদিও তখন পিয়াকে বন্ধু বলেই দাবি করে আসছিলেন পরমব্রত।

Advertisement

অবশেষে ২০২৩ সালের নভেম্বরে আইনিমতে বিয়ে সেরে পিয়াকে স্ত্রী হিসেবে স্বীকৃতি দেন পরমব্রত। আর শুরু থেকেই বিষয়টি গোপনেই রেখেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। বিয়ের ক'দিন পর টলিউডের ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে ঘরোয়া রিসেপশনের আয়োজন করেছিলেন তারকা দম্পতি। যদিও এর কিছুদিন পরে অনুপম রায়ও বিয়ে করে নেন। তবে বিয়ে নিয়ে নিজেদের মধ্যে কোনও ক্ষোভ রাখেননি কেউই। দুজনেরই এখন সুখী দাম্পত্য জীবন। দেখতে দেখতে ছটা মাস কেটে গেল পিয়া চক্রবর্তী-পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ের। এবার সেদিনেল সুন্দর মুহূর্তের কিছু ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করে পরমব্রতকে অর্ধ্ব বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন পিয়া। গত বছরের ২৭ নভেম্বর রেজিস্ট্রি করেছিলেন দুজন। দুজনের এই আইনসম্মত শুভ পরিণয়ে মাত্র ২৫ থেকে ৩০ জন অতিথি উপস্থিত ছিলেন।

Advertisement

পিয়া পেশায় একাধারে সমাজকর্মী এবং মানসিক স্বাস্থ্যকর্মী, আবার গায়িকাও। এদিন ভালোবেসে পিয়ার হাতে পরমব্রতর আংটি পরিয়ে দেওয়ার কিছু টুকরো মুহূর্ত সোশাল মিডিয়ায় শেয়ার করে পিয়া লিখলেন, “ব্যস এভাবেই তো, ছমাস আগের সময় থেকে কিছু মুহূর্ত।” দম্পতির এই ছবি ভাইরাল হতেই পরম-পিয়াকে শুভেচ্ছায় ভরালেন অনুরাগীরা।

Advertisement
Tags :
Advertisement