OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ভেস্তে গেল ভারত-কানাডা ম্যাচ, বৃহস্পতিতে নবিদের মুখোমুখি রোহিতরা

11:31 PM Jun 15, 2024 IST | Sundeep

নিজস্ব প্রতিনিধি, ফ্লোরিডা: আশঙ্কাই সত্যি হল। মাঠ অনুপযুক্ত হওয়ায় শনিবার রাতের ভারত-কানাডা ম্যাচ ভেস্তে গেল। মাঠে বল গড়ানো তো দূরে থাক, টসই করা সম্ভব হয়নি। আর ম্যাচ ভেস্তে যাওয়ায় পয়েন্ট ভাগাভাগি করে নিল দুই দল। আগেই শেষ আটে পৌঁছে গিয়েছিলেন রোহিত শর্মারা। এদিন ম্যাচ ড্র হওয়ায় সাত পয়েন্ট নিয়ে গ্রুপ শীর্ষে রইলেন। আগামী বৃহস্পতিবার ২০ জুন শেষ আটের প্রথম ম্যাচে মহম্মদ নবিদের মুখোমুখি হচ্ছে টিম ইন্ডিয়া।

ফ্লোরিডায় গত কয়েক দিন ধরেই চলছে বৃষ্টি। আর সেই বৃষ্টির জেরে একের পর এক ম্যাচ ভেস্তে যাচ্ছে। শুক্রবার এ গ্রুপে আমেরিকার সঙ্গে আয়ারল্যান্ডের ম্যাচ বৃষ্টির জেরে ভেস্তে যাওয়ায় কপাল পুড়েছিল পাকিস্তানের। চলতি টি টোয়েন্টি বিশ্বকাপ থেকে বিদায় নিতে হয়েছিল বাবর আজমদের। এদিন বৃষ্টির কারণে ভারত বনাম কানাডার ম্যাচ ভেস্তে যেতে পারে বলে আশঙ্কা দেখা দিয়েছিল। কেননা, আবহাওয়া সংক্রান্ত এক ওয়েবসাইটের পূর্বাভাস ছিল লডারহিলে এদিন ভারী বৃষ্টিপাত হবে। ভারী বৃষ্টির কারণে গতকাল শুক্রবার অনুশীলন করতে পারেননি রোহিত শর্মারা।

এদিন বৃষ্টি না হলেও মাঠের বেশ কয়েকটি জায়গায় জল জমেছিল। আউটফিল্ড ভিজে থাকায় টস পিছিয়ে দেন আম্পায়াররা। রাত আটটার সময়ে মাঠ দেখে খুশঅই না হওয়ায় ম্যাচ পিছিয়ে দেন আম্পায়াররা। প্রাণপনে মাঠ শোকানোর কাজ করেন মাঠ কর্মীরা। তাতে লাভ হয়নি। রাত নয়টার সময়ে ফের মাঠ পরিদর্শন করেন ম্যাচ রেফারি ও আম্পায়াররা। কিন্তু আউটফিল্ডের উন্নতি না হওয়ায় ম্যাচ বাতিল বলে ঘোষণা করেন।

Tags :
India vs CanadaIndia vs Canada Match AbandonedT20 World Cup 2024
Next Article