For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জল্পনার অবসান! গোপনে বিয়ে করলেন অভিনেত্রী তাপসী পান্নু

কারণ তাপসী চেয়েছিলেন, শুধুমাত্র তাঁর নিকটতম সহকর্মীরা বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হোক। তবে তাপসীর তাঁর সহ-অভিনেতা পাভেল গুলাটিকে নিমন্ত্রণ করেছিলেন। অনুরাগ কাশ্যপও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়াও লেখিকা কণিকা ধিল্লনও বিয়েতে উপস্থিত ছিলেন।
12:18 PM Mar 25, 2024 IST | Sushmitaa
জল্পনার অবসান  গোপনে বিয়ে করলেন অভিনেত্রী তাপসী পান্নু
Advertisement

নিজস্ব প্রতিনিধি: জল্পনা চলছিল অনেকদিন ধরেই। এদিকে বলিউডে একের পর এক সানাইয়ের সুর। সদ্য বিয়ে করলেন রকুল প্রীত সিং, কৃতি খারবান্দা, মীরা চোপড়া-সহ একাধিক অভিনেত্রীরা। এবার এই তালিকায় নাম জুড়ল অভিনেত্রী তাপসী পান্নুর। দিন কয়েক আগেই তাঁর বিয়ের বিষয়টি হাওয়ায় ভাসছিল। কিন্তু অভিনেত্রী বিয়ের বিষয়টি ভাইরাল হওয়ার পর খুবই বিরক্ত হয়েছিলেন। নিজেই জানিয়েছালেন, এ রকমটা হলে তিনি নিজেই জানাবেন। কিন্তু এত বড় তারকার বিয়ে বলে কথা! তা কি চাপা থাকে! হোলির দিন সুখবর এল যে, গত ২৩ মার্চ দীর্ঘদিনের প্রেমিক ম্যাথিয়াস বোয়েকে গোপনে বিয়ে করেছেন তাপসী পান্নু।

Advertisement

এক সংবাদমাধ্যম জানিয়েছে, অভিনেতা এবং প্রাক্তন অলিম্পিক পদক বিজয়ী ২৩ মার্চ গাঁটছড়া বেঁধেছেন। শুধু মাত্র পরিবার এবং নিকটতম বন্ধুরা তাঁদের বিয়েতে উপস্থিত ছিলেন। রাজস্থানের উদয়পুরে বিয়ে করেছেন তাঁরা। অভিনেত্রীর প্রাক-বিয়ের অনুষ্ঠানটি গত ২০ মার্চ থেকে শুরু হয়েছিল৷ তবে অভিনেত্রী খুবই গোপনে বিষয়টি রাখতে চেয়েছিলেন। তাই কোনও মিডিয়াকে জানতে দেননি। আরও জানা গিয়েছে, অভিনেত্রীর বিয়েতে বলিউডের অনেককে দেখা যায়নি। কারণ তাপসী চেয়েছিলেন, শুধুমাত্র তাঁর নিকটতম সহকর্মীরা বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হোক। তবে তাপসীর তাঁর সহ-অভিনেতা পাভেল গুলাটিকে নিমন্ত্রণ করেছিলেন। অনুরাগ কাশ্যপও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়াও লেখিকা কণিকা ধিল্লনও বিয়েতে উপস্থিত ছিলেন। যিনি তাপসীর হাসিনা দিলরুবা, মনমার্জিয়াঁ, ডানকি, এবং ফির আয়ি হাসিন দিলরুবা ছবিতে লেখক হিসাবে কাজ করেছেন।

Advertisement

এছাড়াও অনুষ্ঠানে পাভেল উপস্থিত ছিলেন। যিনি ইনস্টাগ্রামে তাপসীর বোন শগুন পান্নু, কাজিন ইভানিয়া পান্নুদের সঙ্গে ছবি তুলেছেন। তাপসী পান্নু এবং ডেনিশ ব্যাডমিন্টন কোচ ম্যাথিয়াস বোয়ের দেখা হয়েছিল ২০১৩ সালে উদ্বোধনী ইন্ডিয়ান ব্যাডমিন্টন লিগে। এরপর বিষয়টি নিজেরাই নিশ্চিত করেন তাপসী পান্নু। কাজের ফ্রন্টে, তাপসী কে পরবর্তীতে দেখা যাবে, ফির আয়ি হাসিন দিলরুবা, ওহ লডকি হ্যায় কাহান, এবং খেল খেল মে-এ। তার শেষ রিলিজ ছিল ডানকি যেখানে তিনি সুপারস্টার শাহরুখ খানের বিপরীতে জুটি বেঁধেছিলেন।

Advertisement
Tags :
Advertisement