For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত প্রখ্যাত পরিচালক সূর্য প্রকাশ

সূর্য প্রকাশের শেষকৃত্যের বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। তাঁর মৃত্যুতে স্বাভাবিকভাবেই তামিল ইন্ডাস্ট্রিতে ধস নেমেছে।
08:29 PM May 27, 2024 IST | Susmita
হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত প্রখ্যাত পরিচালক সূর্য প্রকাশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: দক্ষিণী ইন্ডাস্ট্রিতে একের পর এক শোকের ছায়া। ২৭ মে সোমবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন প্রখ্যাত তামিল পরিচিলক সূর্য প্রকাশ। যিনি 'মায়ি', 'মানিককাম' এবং 'দিওয়ান'-সহ একাধিক দক্ষিণী ব্লকবাস্টার চলচ্চিত্রগুলির জন্য সর্বাধিক পরিচিত ছিলেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৫৬ বছর।

Advertisement

সূর্য প্রকাশের শেষকৃত্যের বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। তাঁর মৃত্যুতে স্বাভাবিকভাবেই তামিল ইন্ডাস্ট্রিতে ধস নেমেছে। একাধিক দক্ষিণী তারকারা তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। অভিনেতা শরৎকুমার এবং রাধিকা শরৎকুমা তাদের নিজ নিজ সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন। তামিল ভাষায় তাঁদের পোস্টটি অনুবাদ করলে দেখা যাবে, "আমার প্রিয় বন্ধু সূর্য প্রকাশের মৃত্যুর খবর, যিনি মায়ি এবং দিওয়ান চলচ্চিত্র পরিচালনা করেছেন, মর্মান্তিক এবং বেদনাদায়ক। এমনকি গতকালও তার সঙ্গে কথা হয়েছিল, তার আকস্মিক মৃত্যু আমাকে গভীরভাবে শোকগ্রস্থ করেছ। তার পরিবারের সদস্যদের এবং বন্ধুদের প্রতি আমার গভীর সমবেদনা, আমি ঈশ্বরের কাছে তার আত্মার শান্তি কামনা করছি।"

Advertisement

রাধিকা শরৎকুমার সূর্য প্রকাশের মৃত্যুকে 'মহা ক্ষতি' বলে অভিহিত করেছেন। তিনি লিখেছেন, "তিনি একজন চমৎকার এবং প্রতিভাবান ব্যক্তি, একজন ভাল লেখক, কমেডির ফ্লেয়ার সহ পরিচালক, @realsarathkumar এর একজন ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। তার মৃত্যুর তাঁর পরিবার এবং চলচ্চিত্রের জন্য একটি বড় ক্ষতি।" রাজকিরণের 'মানিককাম' দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন সূর্য প্রকাশ। তারপরে তিনি অভিনেতা শরৎকুমার এবং মীনার সঙ্গে 'মায়ি'-এর জন্য জুটি বেঁধেছিলেন, যা ইতিবাচক পর্যালোচনা পেয়েছিল। এটি তেলেগুতে 'সিমহারাসি' এবং কন্নড় ভাষায় 'নরসিমা' হিসাবে পুনর্নির্মাণ করা হয়েছিল। সূর্যও রাজশেখরের 'ভারতসিমা রেড্ডি'-এর সঙ্গে তেলেগুতে পা রাখেন। ছবিটি ফ্লপ হওয়ার পর, তিনি শরৎকুমারের 'দিওয়ান' এবং জীবন'র 'আধিবার' দিয়ে তামিলে ফিরে আসেন।

Advertisement
Tags :
Advertisement