For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিধানসভা ভোটের আগে সাসপেন্ড হওয়া তমলুকের ৮ নেতাকে দলে ফেরালো তৃণমূল

08:42 PM Apr 07, 2024 IST | Subrata Roy
বিধানসভা ভোটের আগে সাসপেন্ড হওয়া তমলুকের ৮ নেতাকে দলে ফেরালো তৃণমূল
Advertisement

নিজস্ব প্রতিনিধি,তমলুক : ২০২১ সালে শহীদ মাতঙ্গিনী ব্লকের ৭ তৃণমূল নেতাকে সাময়িকভাবে দল থেকে বরখাস্ত করেছিল শাসক দল তৃণমূল। তাদের একটাই অপরাধ তৎকালীন শহীদ মাতঙ্গিনী ব্লকের সভাপতি দিবাকর জানা(Dibakar Jana) ওরফে লালু ঘনিষ্ঠ ছিল ওই সাত তৃণমূল নেতা। সেই সময় সদ্য শুভেন্দু অধিকারী তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। দিবাকর জানা শুভেন্দু অধিকারীর(Subhendu Adhikari) পথ অনুসরণ করেছিলেন। ওই সাত নেতাও দিবাকর জানার সাথে যুক্ত সন্দেহে দল থেকে তাদের সাসপেন্ড করা হয়। অপরদিকে বিষ্ণুবাড় ২ অঞ্চলের অশোক গোস্বামিকে গত পঞ্চায়েত ভোটের আগে সাসপেন্ড করা হয়েছিল।

Advertisement

অশোক গোস্বামী(Ashok Gosswami) পঞ্চায়েত সমিতির বোর্ড গঠনে বিজেপিকে সাহায্য করেছিলেন এমন অভিযোগে থাকে বরখাস্ত করা হয়েছিল সাময়িকভাবে। এবার এই ৮ নেতাকে পুনরায় দলে ফিরিয়ে নিল শাসক দল তৃণমূল কংগ্রেস। তমলুকের বিধায়ক সৌমেন কুমার মহাপাত্র রবিবার সাংবাদিক সম্মেলন করে এই কথা জানান। তার সঙ্গে উপস্থিত ছিলেন তমলুক লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য(Debanshu Bhattacharya) সহ তমলুক সাংগঠনিক জেলা চেয়ারম্যান চিত্তরঞ্জন মাইতি।

Advertisement

সম্প্রতি উত্তরবঙ্গে(North Bengal) এক সভা থেকে অভিষেক ব্যানার্জি(Abhisekh Banerjee) নির্দেশ দিয়েছিলেন দলীয় কোন্দল মিটিয়ে লোকসভা ভোটে এক হয়ে লড়ার জন্য। এবার সেই সেই পথেই হাঁটলেন তমলুক বিধানসভার বিধায়ক। সৌমেন কুমার মহাপাত্র জানান উচ্চ নেতৃত্বে নির্দেশেই তাদের দলে ফেরানো হল । এবারের লোকসভা ভোটে সকলে তারা একসঙ্গে লড়াই করবে বিজেপির বিরুদ্ধে। উদ্দেশ্য একটাই দলীয় প্রার্থীকে জয়ী করে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কর্মকান্ডকে এগিয়ে নিয়ে যাওয়া।

Advertisement
Tags :
Advertisement