OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

নবজাতকদের জন্ম হলেই ওয়ার্ড বয়দের মোটা অঙ্কের টাকা দাবি

05:25 PM Nov 04, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: নবজাতকদের জন্ম হলেই সরকারি হাসপাতালের ওয়ার্ড বয়দের দিতে হয় মোটা টাকা। অভিযোগ রোগীর পরিবারের।পুরোনো হাসপাতাল থেকে ঝাঁ চকচকে মেডিকেল কলেজ।১ বছরেই আমূল পরিবর্তন তমলুকের।তমলুক জেলা হাসপাতাল(Tamluk District Hospital) থেকে হয়েছে তাম্রলিপ্ত মেডিকেল কলেজ। পরিকাঠামো গত বিপুল পরিবর্তন হয়েছে।কিন্তু পরিকাঠানো গত উন্নতি সার।

অনেক অভিযোগ রয়েছে তমলুক হাসপাতাল ঘিরে। একটা বড়ো অভিযোগ শিশু ভূমিষ্ঠ হওয়ার পরে যখন অপারেশন থিয়েটার থেকে নিয়ে আসা হয় bed এ, ওয়ার্ড বয়রা(Ward Boy) দাবি করে মোটা অংকের টাকা। ১০০০,২০০০ থেকে শুরু হয় পরিবারের সামর্থ দেখে টাকার অংক বাড়তে থাকে। রোগীর পরিবারদের অভিযোগ এই টাকা দাবি করে ওয়ার্ড বয়রা। প্রথমে খুশি হয়ে দিতে বললেও পরে তা জোর জুলুম এ গিয়ে ঠেকে।

তাম্রলিপ্ত মেডিকেল কলেজ এর প্রিন্সিপাল ও কার্যত শিকার করে নিয়েছেন এই ঘটনা। তিনি জানিয়েছেন লিখিত অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। সরকারী হাসপাতালের এই অবস্থা চিন্তার ভাঁজ বাড়াচ্ছে জনগণকে। হাসপাতাল থেকে মেডিকেল কলেজে উন্নীত হওয়ার পরেও এই জোর জুলুম কিভাবে হচ্ছে সেটাই এখন প্রশ্ন।

Tags :
Tamluk Hospital Extosion Complain Against Ward BoyTamluk Hospital Ward Boy Demand Cash After Born New Baby
Next Article