For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রাতভর বর্ষণে মেচেদা, তমলুক সহ ঘাটাল হাসপাতাল চত্বর জলমগ্ন

04:53 PM May 31, 2024 IST | Subrata Roy
রাতভর বর্ষণে মেচেদা  তমলুক সহ ঘাটাল হাসপাতাল চত্বর জলমগ্ন
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মেচেদা: হাঁটু সমান জলে ডুবেছে মেচেদা বাজার। বৃষ্টির জল ঢুকে ক্ষতিগ্রস্ত মেচেদার বাজারের ব্যবসায়ীরা। পাশাপাশি ডুবেছে তমলুক।বৃষ্টির জলে জলমগ্ন মেচেদা বাজার(Mecheda Market)। কোলাঘাটের(Kolagaht) মেচেদা বাজারে প্রবল বর্ষণের জেরে কোথাও হাঁটু সমান, কোথাও হাঁটুর নিচে জল। বৃষ্টির জমা জল ঢুকছে বিভিন্ন দোকানে। ক্ষতিগ্রস্ত হচ্ছে ব্যবসায়ীরা। তবে মূলত নিকাশির অব্যবস্থার কারণে বেরোচ্ছে না জল। বারবার গ্রাম পঞ্চায়েত সহ প্রশাসনিক আধিকারিকদের জানিয়েও কোন সূরহা হচ্ছে না বলে জানান ব্যবসায়ীরা।অপরদিকে জল যন্ত্রণায় জেরবার তমলুক(Tamluk) শহরের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা।

Advertisement

বৃহস্পতিবার রাত থেকে শুরু হওয়া প্রবল বর্ষণে ৮ নম্বর ওয়ার্ডের দেপাড়ায় রাস্তায় হাঁটু জল। আবার সেই জল কোন কোন বাড়ির মধ্যেও ঢুকে গেছে। দীর্ঘদিনের এই জল যন্ত্রণা থেকে মুক্তি চাইছে ওয়ার্ডবাসীরা। ভারী বৃষ্টিতে শহরের কিছু এলাকায় জল জমলেও আট নম্বর ওয়ার্ডের অবস্থা সব থেকে খারাপ। দীর্ঘদিন ধরেই অল্প একটু বৃষ্টি হলেই জল জমে যায় এই ওয়ার্ডে। তমলুক শহরের বেশ কয়েকটি ওয়ার্ডের জল এই ওয়ার্ড দিয়ে নিকাশি হয় এবং নিকাশি নালার মুখটি খুব ছোট হওয়ার ফলে এই সমস্যা দীর্ঘদিনের।কবে মিটবে এই জল যন্ত্রনা সেইদিকে তাকিয়ে স্থানীয় মানুষ।

Advertisement

এদিকে,এক রাতের বৃষ্টিতেই বেহাল হাসপাতাল চত্বর জল থই থই ঘাটাল(Ghatal) সুপার স্পেশালিটি হাসপাতাল । জরুরী বিভাগ সহ পুরো চত্বরেই জলমগ্ন(Water Logging) । জল পেরিয়েই যাতায়াত করতে হচ্ছে রোগীসহ নার্স স্বাস্থ্যকর্মী ও চিকিৎসকদের। হাসপাতালের এই বেহাল অবস্থায় ক্ষুব্ধ রোগীর পরিজন থেকে স্বাস্থ্য দফতরের কর্মীরা। যদিও হাসপাতালে তরফ থেকে জানা যাচ্ছে বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে ।জল সরিয়ে ফেলার ব্যবস্থা করা হবে । দুপুরের পর জল ধীরে ধীরে সরে যায়।

Advertisement
Tags :
Advertisement