OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ভোট ভিক্ষা করতে গিয়ে বিমান বসুর পায়ে হাত দিয়ে প্রণাম তাপস রায়ের

07:16 PM Apr 22, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: ভোট বড় বালাই। সোমবার ভর দুপুরে আলিমুদ্দিনে হঠাৎ হাজির উত্তর কলকাতা লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তাপস রায়(Tapas Roy)। গাড়ি থেকে নেমে সোজা ঢুকে পড়েন তাপস বাবু বিমান বসুর ঘরে। সেখানে ১০ মিনিটের একান্তে আলোচনা হয় দুজনের মধ্যে। পরে বাইরে বেরিয়ে তাপস রায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, রাজনৈতিক সমর্থন চাইতে বর্ষীয়ান ব্যক্তির কাছে তিনি এসেছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানান, সিপিএমের সদর দফতর আলিমুদ্দিন স্ট্রিটে প্রবেশ করে বিমান বসুর পা ছুঁয়ে আশীর্বাদ নেন তাপস রায়। বিমান বসুর সুস্থতা কামনা করেন তিনি।

সমালোচকরা অবশ্য বলবেন, ভোট পেতে তাপস রায় পা ধরলেন বিমান বসুর। কিন্তু তাতে কিছু আসে যায় না তাপস রায়ের। কারণ এবার তার লড়াইটা সুদীপ বন্দ্যোপাধ্যায়ের(Sudip Bandopadhay) বিরূদ্ধে। ইতিমধ্যেই তাপস রায় সুদীপ বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে মন্তব্য করেছেন উত্তর কলকাতার তৃণমূল প্রার্থী নাকি ১০০ দিনের কাজে নিযুক্ত কর্মীদের নিয়ে ভোটের প্রচার চালাচ্ছেন। এদিকে আলিমুদ্দিন স্ট্রিটে তাপস রায় পৌঁছে যেতে প্রশ্ন উঠতে শুরু করেছে উত্তর লোকসভা কেন্দ্রে বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী রয়েছেন প্রদীপ ভট্টাচার্য। তাহলে উত্তর কলকাতার ক্ষেত্রে আলিমুদ্দিন স্ট্রিটের পরবর্তী সিদ্ধান্ত কি হবে? সোমবার দুপুরে ঠিক সোয়া তিনটে নাগাদ আলিমুদ্দিন স্ট্রিটে(Alimuddin Street) প্রবেশ করেন উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়। তার সঙ্গে ছিলেন উত্তর কলকাতার বিজেপির সাংগঠনিক জেলা সভাপতি তমোঘ্ন ঘোষ-সহ অন্যান্য কর্মীরা। দু'জনের মধ্যে দশ মিনিটের সৌজন্য সাক্ষাৎকার হওয়ার পর একে অপরের সুস্থতা কামনা করেন। বিমানবাবু নাকি তাপস রায়কে আশীর্বাদও করেন। আলিমুদ্দিন স্ট্রিটের বাইরে বেরিয়ে তাপস রায় বলেন বিমান বসু হলেন তার কেন্দ্রের একজন ভোটার। একইসঙ্গে একজন বর্ষীয়ান রাজনীতিবিদ ও নিষ্ঠাবান মানুষ।

সেই কারণেই তিনি এদিন আশীর্বাদ নিতে এসেছেন। পাশাপাশি বিমান বসু বলেন, আমার কাছে তাপস রায় এসেছিলেন। আমি আশীর্বাদ করেছি। তবে বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী রয়েছে। আমরা সেই প্রার্থীর হয়েই লড়াই করছি। তবে কংগ্রেস ঘরের ছাত্রনেতা তাপস রায় বাম জমানায় মধ্য কলকাতায় সিপিএমের বিরুদ্ধে লড়াইয়ে প্রথম সারিতে ছিলেন বরাবর। কিন্তু সেই তাপস রায়কে দল বদলে লোকসভার প্রার্থী হয়ে আলিমুদ্দিন স্ট্রিটে গিয়ে ভোট ভিক্ষা করতে হল। রাজনৈতিক মহলের মন্তব্য আসলে রাজনীতিতে চিরবন্ধু ও চিরশত্রু হয় না বলে প্রচলন আছে। 

Tags :
Tapas Roy At Alimuddin StreetTapas Roy Meet Biman Basu
Next Article