OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

প্রকাশের ২৪ ঘন্টার মধ্যেই নয়া রেকর্ড গড়ল টেইলর সুইফটের সর্বশেষ অ্যালবাম

অ্যালবামটি প্রকাশের দিনে প্রায় ৫৫২.২ মিলিয়নেরও বেশি স্ট্রিমিং অর্জন করেছে। টেইলরের অ্যালবামটি অ্যাপল মিউজিকের প্রথম দিনেই সবচেয়ে বেশি স্ট্রিম করা পপ অ্যালবাম হিসেবে মাইলফলক অর্জন করেছে।
03:54 PM Apr 21, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: অন্যের তো বটেই নিজেরই রেকর্ড ছাড়িয়ে গেলেন বিশ্বখ্যাত গায়িকা টেইলর সুইফট। টেইলর সুইফটের ১১ তম স্টুডিও অ্যালবাম, 'দ্য টর্চারড পোয়েটস ডিপার্টমেন্ট' প্রকাশের সঙ্গে সঙ্গেই বিশ্বজুড়ে সর্বাধিক সংখ্যক স্ট্রিম অর্জন করে সমস্ত রেকর্ড ভাঙল এই অ্যালবাম। একদিনে এমন স্ট্রিমিং অর্জন করা প্রতিটি গায়িকাদের কাছে স্বপ্ন। অ্যালবামটি প্রকাশের দিনে প্রায় ৫৫২.২ মিলিয়নেরও বেশি স্ট্রিমিং অর্জন করেছে। টেইলরের অ্যালবামটি অ্যাপল মিউজিকের প্রথম দিনেই সবচেয়ে বেশি স্ট্রিম করা পপ অ্যালবাম হিসেবে মাইলফলক অর্জন করেছে। অ্যামাজন মিউজিকের মুক্তির প্রথম দিনেই সবচেয়ে বেশি স্ট্রিমিং অর্জন করেছে এই অ্যালবাম।

দিন কয়েক আগেই, ফোর্বসের একটি প্রতিবেদন অনুযায়ী জানা গিয়েছিল যে, সম্পত্তি পরিমাণের দিক দিয়ে টেইলর সুইফট বিলিনিয়ার্স হিসেবে আত্মপ্রকাশ করেছেন। Chartmasters.org-এর একটি X পোস্ট অনুসারে, এই অ্যালবামের প্রতি ট্র্যাকে গড়ে ১৭.৮১ মিলিয়ন মানুষ শুনেছে। অ্যালবামে মোট ৩১ টি গান রয়েছে। ১৯শে এপ্রিল, টেইলর সুইফটের দল সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে জানিয়েছে, সমস্ত অডিও ডিজিটাল স্টিমিং প্ল্যাটফর্ম WW-তে ৫৫২.২ মিলিয়নের বেশি স্ট্রিম পেয়েছে। এটি প্রতি ট্র্যাকের গড় ১৭.৮১ মিলিয়ন স্ট্রিমিং পেয়েছে। 'দ্য টর্চারড পোয়েটস ডিপার্টমেন্ট' অ্যালবামটি গত ১৯ এপ্রিল মুক্তি পেয়েছে। এতে রয়েছে 'ফর্টনাইট', 'টিটিটিপিডি' টাইটেল ট্র্যাক, 'ডাউন ব্যাড', 'সো লং, লন্ডন', 'মাই বয় অনলি ব্রেকস হিজ ফেভারিট টয়', 'বাট ড্যাডি আই লাভ হিম', 'ফ্লোরিডা', 'আই ক্যান ডু ইট উইথ আ ব্রোকেন হার্ট', 'হু ইজ অ্যাফ্রেড অফ লিটল ওল্ড মি?', 'ফ্রেশ আউট দ্য স্ল্যামার', 'গিল্টি অ্যাজ সিন?', 'লম' , 'আই ক্যান ফিক্স হিম (নো রিয়েলি আই ক্যান)', 'দ্য স্মলস্ট ম্যান হু এভার লিভড', 'দ্য অ্যালকেমি' এবং 'ক্লারা বো'-এর মতো একাধিক গান।

টেইলর কয়েক ঘণ্টার মধ্যে গানের আরেকটি সেট প্রকাশ করেন। তার মধ্যে রয়েছে 'দ্য ব্ল্যাক ডগ', 'imgonnagetyouback''thank you aIMee', 'So High School', 'The Albatross', 'Chloe or Sam or Sophia or Markus', 'How Did It End?', 'আই হেট ইট হিয়ার', 'দ্য প্রফেসি', 'আই লুক ইন পিপলস উইন্ডোজ', 'ক্যাসান্ড্রা', 'পিটার', 'দ্য বোল্টার', 'দ্য পান্ডুস্ক্রিপ্ট' এবং 'রবিন'-প্রমুখ।

Tags :
taylor swift
Next Article